উত্তপ্ত নন্দীগ্রাম, ১২ ঘণ্টা বন্ধের ডাক বিজেপির । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 1 Second

পুরো ভোটের আগেই আবারও উত্তপ্ত হাইভোল্টেজ নন্দীগ্রাম । জানা যাচ্ছে নন্দীগ্রামের হরিপুর কিষান মান্ডিতে, কৃষি আধিকারিকদের ওপর অত্যাচারের অভিযোগে মোট ৬ জনকে আটক করা হয়েছে । আর এবার সেই ধৃতদের ছাড়ার দাবি নিয়েই মোট ১২ ঘন্টার জন্য পথ অবরোধ করে বনধের ডাক দিলেন বিজেপি কর্মীরা। জানা যাচ্ছে পদ্ম শিবিরের এই বন্ধের ডাকের ফলে ইতিমধ্যেই রাস্তা আটক করেছেন নেতাকর্মীরা। এমনকি দফায় দফায় বিক্ষোভ দেখাতে শুরু করেছেন তাঁরা। কোথাও রাস্তার ধারে গাছের গুঁড়ি ফেলে যানচলাচল বন্ধ করা হয়েছে। কোথাও আবার কর্মী-সমর্থকদের উপস্থিতিতে বন্ধ পালন করা হচ্ছে। আজ এই ঘটনার সময়ই কৃষক মান্ডির এক্সটেনশন অফিসার বিদ্যুৎবরণ মন্ডলকে বেধড়ক মারধর করার অভিযোগ ওঠে বিজেপি কর্মী সমর্থকদের বিরুদ্ধে। আর তারপর থেকেই ক্রমাগত উত্তপ্ত হয়ে ওঠে নন্দীগ্রাম।

পুরভোটের আগেই রাজ্যের কৃষি দপ্তরের স্মারকলিপি জমা দিতে যাওয়া কর্মসূচিতে কর্তব্যরত বেশ কয়েকজন সরকারি কর্মীকে হেনস্থা করার অভিযোগ ওঠে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। আর তার পরই তড়িঘড়ি গ্রেফতার করা হয় ওই কর্মী-সমর্থকদের। জানা যায় এই ঘটনার প্রেক্ষিতে আজ সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা অবদি মোট ১২ ঘন্টার বন্ধ ডাকা হয়েছে তমলুক সাংগঠনিক জেলা বিজেপি নেতৃত্বের তরফে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

খবরের শিরোনামে 'ওমিক্রন', জানুন এর অর্থ । এম ভারত নিউজ

করোনাভাইরাসের নয়া ভ্যারিয়েন্টের কারনে মাথায় হাত পড়েছে বিশ্ববাসীর। আর সেই কারণেই গতকাল বিশ্ব স্বাস্থ্য সংগঠনের পরামর্শদাতা কমিটির তরফ থেকে দক্ষিণ আফ্রিকার এই নয়া ভ্যারিয়েন্টের রাখা হয় ওমিক্রন। আর তারপর থেকেই এই নাম নিয়ে জল্পনা শুরু হয়েছে সকলের মনেই। হঠাৎ ওমিক্রন নাম রাখার অর্থ কি? কী বা শব্দের অর্থ? মূলত ওমিক্রন […]

You May Like

Subscribe US Now

error: Content Protected