কৃষ্ণনগর থেকেই সরাসরি নবদ্বীপঘাট রেলপথে ! । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 3 Second

অবশেষে অপেক্ষার অবসান! নবদ্দীপঘাট- কৃষ্ণনগর পর্যন্ত রেলপথ ইতিমধ্যেই পরিদর্শন করেছেন পূর্ব রেলের জেনারেল ম্যানেজার ও রানাঘাটের বিজেপি সাংসদ। তারপর থেকেই ক্রমাগত এই বিষয় নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে রাজনৈতিক মহলে। মূলত দীর্ঘদিন আগেই শুরু হওয়া এই প্রকল্প থমকে যাওয়ায় সমস্যায় পড়তে হয়েছিল দুই শহরের বাসিন্দাদের। যার ফলে ফেরিঘাট এবং বাসপথের মাধ্যমেই ক্রমাগত যাতায়াত করতে হয় নিত্যযাত্রীদের। তবে রেল মন্ত্রকের তরফে পরিদর্শনের ফলে পুনরায় এই প্রকল্প চালু করা হলে এই সমস্যা থেকে মুক্তি পেতে চলেছেন নিত্যযাত্রীরা।

প্রসঙ্গত উল্লেখ্য আজ থেকে প্রায় কুড়ি বছর আগেই শুরু হয়েছিল এই প্রকল্প। তবে সরকারের সরকার বদলে গেলেও আজও অসম্পূর্ণ অবস্থায় পড়ে রয়েছে এই প্রকল্প। রাস্তার ধারে রেললাইনের ওপর আগাছায় ভিড় জমিয়েছে। মূলত গ্রামের মধ্য দিয়ে গেছে এই রেলপথ । বহু জমির ঝঞ্ঝাটে থমকে দিতে হয়েছে এই প্রকল্পকে। জানা যাচ্ছে, কৃষ্ণনগর থেকে নবদ্বীপ ঘাট পর্যন্ত ব্রডগেজ রেললাইন পাতার কাজও থমকে গিয়েছিল বহুদিন আগেই। তবে আজ ইতিমধ্যেই এই রেল লাইনের কাজ খতিয়ে দেখেছেন পূর্ব রেলের জেনারেল ম্যানেজার। মূলত বিজেপি সাংসদ এবং রেলের জেনারেল ম্যানেজারের পরিদর্শনকে কেন্দ্র করেই জল্পনা তুঙ্গে উঠেছে রাজনৈতিক মহলে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তিস্তা তোর্সা নিয়ে বড় সিদ্ধান্ত রেল মন্ত্রকের । এম ভারত নিউজ

ইতিমধ্যেই শীত উঁকি মেরেছে জলপাইগুড়িতে। প্রতিদিন সকালে ঘন কুয়াশায় ঢাকা পড়ছে বিভিন্ন রেলপথগুলি। যার ফলে স্বভাবতই সমস্যায় পড়তে হচ্ছে রেল চালকদের। তবে এই বিষয়টি নতুন নয়, এর আগেও প্রতিবছরই শীতের সময় রেলের সময় সংক্রান্ত সমস্যার মুখোমুখি হতে হয় নিত্যযাত্রীদের। তবে এবার লাগাতার চার মাসের জন্য বাতিল করা হল তিস্তা তোর্সা […]

Subscribe US Now

error: Content Protected