শুভেন্দুর দ্রুত আরোগ্য কামনায় যজ্ঞ

user
0 0
Read Time:1 Minute, 27 Second

কয়েকদিন আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী ও তাঁর মা গায়েত্রী দেবী। তাঁদের দ্রুত আরোগ্য কামনায় এবার বিশেষ পূজাপাঠ ও যজ্ঞের আয়োজন করল পূর্ব মেদিনীপুরের এগরার শুভেন্দু অনুগামীরা। রবিবার এগরা ২ ব্লকের বৈঁচা তারা মা মন্দিরে এই পুজোর আয়োজন করা হয়। অন্যদিকে পটাশপুর ১ নং ব্লকের কালী মন্দিরে পুজো দিলেন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তাপস কুমার মাজি। এদিন তাঁর সঙ্গে ছিলেন শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি জয়ন্ত সাহু।

এদিন শুভেন্দু অধিকারীর ছবি সামনে রেখে পূজার্চনা ও হোমযজ্ঞ করা হয়। পাশাপাশি রবিবার শুভেন্দু অধিকারীর বাবা তথা কাঁথির সাংসদ শিশির অধিকারীর সু-স্বাস্থ্য ও আরোগ্য কামনা করেও পুজো দিলেন তৃণমূল কর্মীরা। অন্যদিকে শুভেন্দু অধিকারী ও তাঁর মা কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আইএসএলে একাদশতম দল ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য সুখবর। আইএসএল খেলছে লাল-হলুদ শিবির। ছুটির দিন সকালে সুখবরটা দিলেন স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেডের চেয়ারপার্সন নীতা আম্বানী। রবিবার তিনি জানান, ইন্ডিয়ান সুপার লিগে একাদশতম দল হিসাবে অন্তর্ভুক্ত হল ইস্টবেঙ্গল।তিনি আরও বলেন, “আইএসএল-এর জন্য এটি অত্যন্ত গর্বের একটা মুহূর্ত। ইস্টবেঙ্গল ক্লাব ও তার লক্ষ লক্ষ সমর্থকদের লিগে স্বাগত জানাচ্ছি। […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected