এক হরিশ বদলে আরেক হরিশ, নতুন পদপ্রাপ্তি রাজস্থানের মন্ত্রী হরিশ চৌধুরী । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 9 Second

পাঞ্চাবের বিধানসভা নির্বাচন আসন্ন। তার আগেই হলো রদবদল পাঞ্চাব কংগ্রেসের অন্দরে। রাজ্যের পর্যবেক্ষক হরিশ রাওয়াত ব্যর্থ হয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং-পর্বের জেরে গোষ্ঠীকোন্দল রুখতে। তাই তাকে কংগ্রেসের সাধারণ সম্পাদক পদ থেকে সরিয়ে তাঁর জায়গায় আরেক হরিশকে আনা হল। রাজস্থানের মন্ত্রী তথা এআইসিসি-র সম্পাদক হরিশ চৌধুরিকে (Harish দায়িত্বে আনা হল আসন্ন ভোটের আগে।

ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, পাঞ্জাবে কংগ্রেসের গোষ্ঠীকোন্দল চরম আকার নেয় রাওয়াতের জমানায় । ক্যাপ্টেনের বিরুদ্ধে মন্ত্রী-বিধায়করা বিদ্রোহী হয়ে ওঠে। নভজ্যোত সিং সিধু দিল্লিতে দরবার করতে থাকেন মুখ্যমন্ত্রীর অপসারণের দাবিতে । ড্যামেজ কন্ট্রোলে সিধুকে প্রদেশ সভাপতি করা হয়। রাগে-ক্ষোভে কুর্সি ত্যাগ করেন ক্যাপ্টেন। তাও বিক্ষোভ থামছিল না। তড়িঘড়ি মুখ্যমন্ত্রীর পদে বসানো হয় দলিত নেতা চরণজিৎ সিং চন্নিকে ।

জানা গিয়েছে যে, রাওয়াত নাকি নিজেই দায়িত্ব থেকে অব্যাহতি চাইছিলেন। সেই মর্মে হাইকমান্ডের কাছে আবেদনও জানিয়েছিলেন। আগামী বছর উত্তরাখণ্ডে বিধানসভা নির্বাচনের জন্য তিনি এখন উত্তরাখণ্ড ভোটেই মনোনিবেশ করতে চান। তাই পাঞ্জাবের দায়িত্ব ছাড়তে চেয়ে কংগ্রেস শীর্ষ নেতৃত্বকে আর্জি জানান। তার অনেক পরে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হল তাঁকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভয়াবহ বিপত্তি লামখাগা পাসে, মৃত ১১ । এম ভারত নিউজ

ভয়াবহ বিপত্তি লামখাগা পাসে। একই জায়গায় উদ্ধার হল ১১ জনের দেহ। মূলত লামখাগা হল উত্তরাখণ্ডের একটি দুর্গমতম জায়গা। আর এই দুর্গমতায় এই স্থানের সৌন্দর্য এবং এই স্থানের প্রতি মানুষের আকর্ষণকে ক্রমাগত বাড়িয়ে চলেছে। আর এই সৌন্দর্যকে অনুসরণ করতে গিয়েই মৃত্যু হয় এই ১১ জনের ।তবে রহস্য এবং রোমাঞ্চ যে মৃত্যু […]

Subscribe US Now

error: Content Protected