ফের অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল “হুল এক্সপ্রেস”। এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 0 Second

ফের অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল হুল এক্সপ্রেস । করোনার প্রথম ঢেউয়ে লকডাউনের সময় প্রায় বছরখানেক ধরে সিউড়ি – হাওড়া হুল এক্সপ্রেস বন্ধ থাকার পর চলতি বছর ফেব্রুয়ারি মাসের ২ তারিখ থেকে সিউড়ি হাওড়া স্পেশাল ট্রেন নামে পুনরায় চলাচল করতে শুরু করে। কিন্তু বেশি দিনের জন্য এই ট্রেনের চলাচল স্থায়ী হল না। তিন মাস পার হতে না হতেই ফের বন্ধ হয়ে গেল এই ট্রেনটি।

পূর্ব রেলের তরফ থেকে দিন কয়েক আগেই বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছিল, বর্তমান করোনাকালে বেশকিছু ট্রেনে পর্যাপ্ত পরিমাণ যাত্রীসংখ্যা না হওয়ার কারণে একাধিক ট্রেন অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হবে। মূলত করোনা পরিস্থিতিতে ট্রেনগুলোতে সেভাবে যাত্রী হয় না এবং বেশকিছু ট্রেন অপর্যাপ্ত যাত্রী নিয়ে চলাচল করছে দীর্ঘদিন ধরে। আর এই সকল স্পেশাল ট্রেন যেগুলি বন্ধ হয়ে যাচ্ছে সেই তালিকায় এবার নাম লেখালো সিউড়ি হাওড়া স্পেশাল ট্রেন অর্থাৎ হুল এক্সপ্রেস।

ট্রেনটি বন্ধ হয়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে সিউড়ি রেল স্টেশনের স্টেশন ম্যানেজারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বর্তমানে কোভিড পরিস্থিতি এবং পর্যাপ্ত পরিমাণ যাত্রীসংখ্যা না হওয়ার কারণে মঙ্গলবার অর্থাৎ ৪ মে থেকে অনির্দিষ্টকালের জন্য এই ট্রেনটি বন্ধ থাকছে। পরবর্তী নির্দেশিকা আসা না পর্যন্ত বন্ধ থাকবে সিউড়ি হাওড়া স্পেশাল ট্রেন।

প্রসঙ্গত, লকডাউন এর সময় এই ট্রেন চলাচল বন্ধ থাকায় অস্বস্তিতে পরতে হয় বহু বাসিন্দাদের। পরবর্তীতে তা পুনরায় চালু হলে বেশ কিছুটা স্বস্তির মুখ দেখে সাধারণ মানুষ, তারপর কিন্তু তা পুনরায় বন্ধ হয়ে যাওয়ার কারণে হতাশায় ভুগছেন শহরের বাসিন্দারা। অন্যদিকে পূর্ব রেলের একাধিক রেলকর্মী করোনা আক্রান্ত হয়ে পড়ার খবরও রয়েছে। আর এই সকল কারনেই মনে করা হচ্ছে এই ট্রেনটি সহ আরও একাধিক ট্রেন অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দিলো পূর্ব রেল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি করুন, দেশদ্রোহীদের ভয় পাবেন না : কঙ্গনা, দেখুন ভিডিও । এম ভারত নিউজ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে কঙ্গনা রানাওয়াতের ট্যুইটার অ্যাকাউন্ট। বাংলার নির্বাচনের ফলাফলের পর থেকেই তাঁর উস্কানিমূলক ট্যুইট, বিদ্বেষমূলক মন্তব্য এবং আচরণের জন্যই তাঁর অ্যাকাউন্ট বন্ধ করেছে ট্যুইটার। কিন্তু ট্যুইটার অ্যাকাউন্ট বন্ধ হলেও থেমে থাকেননি কঙ্গনা। নিজের ফেসবুকে দেড় মিনিটের একটি ভিডিও শেয়ার করে কেঁদে ভাসালেন তিনি। ট্যুইটার অ্যাকাউন্ট বন্ধ হওয়া […]

Subscribe US Now

error: Content Protected