কৃষি নিয়ে গবেষণায় আগ্রহী ? এখনই আবেদন করুন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

গবেষক হিসেবে কাজ করতে চান?এবার উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ করা হচ্ছে গবেষক ও প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট। বিজ্ঞপ্তি জারি করা হয়েছে উত্তরবঙ্গ পুন্ডিবাড়ি কোচবিহারের কৃষি বিশ্ববিদ্যালয়ে।জুনিয়র রিসার্চ ফেলো পদে ৩ ও প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে ,১ জনকে নিয়োগ করবে কতৃপক্ষ। জেনে নিন যোগ্যতা,বয়সসীমা, সম্পর্কে।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট: এই পদে আবেদনের জন্য প্রার্থীকে কমপক্ষে বি কম পাশ করতে হবে।কম্পিউটারাইজড একাউন্টিং সম্পর্কে সম্যক জ্ঞান থাকতে হবে। ট্যালি, ইআরপি সফটওয়্যার জানা বাধ্যতামূলক। অন্তত দুই বছরে কাজে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেবে কতৃপক্ষ।

জুনিয়র রিসার্চ ফেলো: এই পদে আবেদনের জন্য প্রার্থীকে অবশ্যই সয়েল সাইন্স নিয়ে পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি থাকতে হবে। কিংবা সয়েল এন্ড ওয়াটার কনজারভেশনে ডিগ্রি থাকলেও চলবে।
আবেদনের জন্য প্রার্থীকে ইন্টারভিউ দিতে হবে। আগামী ১৫ ই সেপ্টেম্বর ইন্টারভিউ নেওয়া হবে বেলা ১২ টা থেকে জুনিয়র রিসার্চ ফেলো পদের জন্য। দুপুর ২ টো থেকে শুরু হবে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এর। শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, নিজের বয়সের শংসাপত্র। এছাড়া আরও কিছু প্রয়োজনীয় নথি। ইন্টারভিউ এর স্থান, RKVY ভবন উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়,পুন্ডিবাড়ি কোচবিহার। চাকরি সংক্রান্ত যাবতীয় বিষয় খুঁটিনাটি জানতে ঘুরে আসতে পারেন ওয়েবসাইটে। Uttar Banga krishi Viswavi dyalaya ( UBKV)https://www.ubkv.ac.in এ যোগাযোগ করতে পারেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শহরে ফের চিনা মাঞ্জায় জখম এক পুলিশকর্মী । এম ভারত নিউজ

মহানগরে ফের চিনা মাঞ্জার দৌরাত্ম্য। এবার মা উড়ালপুলে অল্পের জন্য রক্ষা পেলেন এক কর্তব্যরত পুলিশ কর্মী। উল্লেখ্য এদিন সকাল ৮:১৫ নাগাদ একটি স্কুটারে চেপে যাচ্ছিলেন যাদবপুর ট্রাফিক বিভাগের সার্জেন্ট রুপম সাহা। ঠিক সেই সময় একটি মাঞ্জা সুতো তার গলায় পেঁচিয়ে যায়।তৎক্ষণাৎ ট্রাফিক পুলিশের সহায়তায় তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected