কৃষি আইনের বিরোধিতায় মিছিল তৃণমূলের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

কেন্দ্রের কৃষি আইনের বিরোধিতায় মিছিল করল তৃণমূল। রবিবার হাওড়ার জগৎবল্লভপুরে মিছিল করে দলের কর্মী-সমর্থকরা। এদিন সিএএ, এনআরসি ও কৃষি আইনের বিরোধিতায় শিবানন্দবাটী থেকে মুন্সিরহাট শিমূলতলা পর্যন্ত বিশাল মিছিল করে সদর হাওড়া জেলা তৃণমূল নেতৃত্ব। এদিন ৪ কিলোমিটার পদযাত্রার নেতৃত্ব দেন তৃণমূল কংগ্রেস নেতা তথা জগৎবল্লভপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান রঞ্জন কুণ্ডু। মিছিলে পা মেলান জেলাপরিষদ সদস্য গোপা ঘোষ সহ অন্যান্যরা।

বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে রাজ্যে ক্রমেই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। বিভিন্ন জায়গায় মিটিং-মিছিল করে বিজেপি তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতি সহ একাধিক ইস্যুতে সরব হয়েছে। পাল্টা বিরোধীদের প্রশ্নের জবাব দিয়েছে রাজ্যের শাসকদলও। এবার কেন্দ্রের সিএএ, এনআরসি ও কৃষি আইনের বিরোধিতায় পথে নেমে বিক্ষোভ দেখাল তারা।

উল্লেখ্য, কয়েকমাস ধরেই কৃষি আইন প্রত্যাহারের দাবিতে তীব্র ঠান্ডাকে উপেক্ষা করেই দিল্লি সীমান্তে লাগাতার আন্দোলন চালিয়ে যাচ্ছে কৃষকরা। কেন্দ্রের সঙ্গে একাধিকবার বৈঠক করেও সমস্যার সমাধান হয়নি। কেন্দ্রের তরফে আইন প্রত্যাহার নয়, সংশোধনের কথা বলা হলেও কৃষকরা তাতে রাজি হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

১৬ জানুয়ারি শুরু হচ্ছে করোনার টিকাকরন । এম ভারত নিউজ

কেন্দ্রের তরফ থেকে পূর্বেই জানানো হয়েছিল করণা টিকা করন শুরু হবে খুব শীঘ্রই। গতকালই শেষ হয়েছে দ্বিতীয় পর্বের টিকাকরণের মহড়া। ঠিক ২৪ ঘন্টার মধ্যেই কেন্দ্রের তরফ থেকে আরও একটি বড় ঘোষণা করা হয়েছে জানানো হয়েছে যে করোনার টিকা দেয়া হবে আগামী ১৬ জানুয়ারি থেকে। এই মাসের শুরুতে দোসরা জানুয়ার কেন্দ্রীয় […]

Subscribe US Now

error: Content Protected