পিডিসিএল-এ চাকরির সুযোগ, কিভাবে করবেন আবেদন ? । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 37 Second

বহু পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল পশ্চিমবঙ্গের পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন। নির্দিষ্ট ঠিকানায় সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে ইচ্ছুক চাকরিপ্রার্থীদের। আগামী ১০ ডিসেম্বর হতে চলেছে এই ইন্টারভিউ। রাজ্যের একাধিক WBPDCL-এর পাওয়ার স্টেশনে মেডিক্যাল অফিসার ও স্টাফ নার্স নিয়োগ করতে চলেছে কর্তৃপক্ষ। সব মিলিয়ে ৩০টি পদে নিয়োগ করা হবে চাকুরিপ্রার্থীদের। এই বিষয়ে বিশদে জানতে চাকরিপ্রার্থীদের যোগাযোগ করতে হবে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে।

MEDICAL OFFICER – 11

শিক্ষাগত যোগ্যতা: এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের MBBS ডিগ্রি থাকা বাধ্যতামূলক। পাশপাশি তাঁর ওয়েস্টবেঙ্গল মেডিক্যাল কাউন্সিল বা মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ার রেজিস্ট্রেশনও থাকতে হবে।

বয়স সীমা: এই পদে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীর বয়স ৩৬ বছরের মধ্যে হওয়া আবশ্যক।

STAFF NURSE – 19

শিক্ষাগত যোগ্যতা: স্টাফ নার্স পদে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীকে উচ্চমাধ্যমিক পাশের পাশাপাশি জেনারেল নার্সিং বা মিডওয়াইফারিতে ডিগ্রি অথবা ডিপ্লোমা থাকতে হবে। একইসঙ্গে তাঁর স্টেট নার্সিং কাউন্সিলে রেজিস্ট্রেশন থাকা আবশ্যিক।

বয়স সীমা: এই ক্ষেত্রে চাকরিপ্রার্থীর বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। 

আবেদনের পদ্ধতি:
চাকরিপ্রার্থীদের আবেদনের জন্য আগামী ১০ ডিসেম্বর সকাল সাড়ে ১০টা থেকে বেলা ২টোর মধ্যে Bidyut Unnayan Bhavan, Block- LA, Plot No.-3/C, Sector-III, Bidhannagar, Kolkata-700106-তে ইন্টারভিউয়ের জন্য যেতে হবে। সেখানে ইচ্ছুক চাকরিপ্রার্থীকে শিক্ষাগত যোগ্যতা, বয়স, কাস্ট, অভিজ্ঞতার শংসাপত্র নিয়ে যেতে হবে। এই বিষয়ে বিশদে জানতে অফিশিয়াল ওয়োবসাইটে যোগাযোগ করতে হবে আবেদনকারীকে।
https://wbpdcl.co.in/

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

প্রতারকের সঙ্গে ছবি প্রকাশ্যে ! অস্বস্তিতে জ্যাকলিন । এম ভারত নিউজ

২০০ কোটি টাকা আর্থিক তছরুপের অভিযোগে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে প্রেম করতেন জ্যাকলিন ফার্নান্ডেজ। বারবার এমনই দাবি করেছেন সুকেশের আইনজীবী। এ বার প্রকাশ্যে এল এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। তাতে জ্যাকলিনের পুরুষসঙ্গীর মুখ পুরোপুরি দেখা না গেলেও, অনুমান সেই ব্যক্তিই সুকেশ। ওই নিজস্বীতে স্পষ্ট, নায়িকার গালে চুমু দিচ্ছেন এক ব্যক্তি। মুখে […]

Subscribe US Now

error: Content Protected