প্রয়াত তবলা বাদক শুভঙ্কর বন্দোপাধ্যায় , শেষকৃত্য আজই । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

গতকালই না ফেরার দেশে চলে গিয়েছেন ভারতবর্ষের বর্তমান তবলা জগতের অন্যতম বিশিষ্ট শিল্পী শুভঙ্কর বন্দোপাধ্যায়। আর আজই তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা যাচ্ছে পরিবারের তরফে। জানা যায়, করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বিশিষ্ট এই তবলা বাদকের। পরপর দুটি টিকা নিয়েও শেষ রক্ষা হয়নি তাঁর। পরিবার সূত্রে খবর, সঠিক সময় দুটি টিকা নিয়েছিলেন তিনি । তবে হঠাৎই করোনা আক্রান্ত হয়ে পড়েন তিনি । পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকায় গত জুলাই মাসে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসক সূত্রের খবর, ফুসফুসের তীব্র সংক্রমণ ঘটেছিল শুভংকরের। আর সেই কারণেই একমো সাপোর্টে রাখা হয়েছিল বিশিষ্ট শিল্পীকে। এমন কি এই চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন তিনি।তবে গত মঙ্গলবার হঠাৎই অবস্থার অবনতি ঘটে। শেষ পর্যন্ত সমস্ত যুদ্ধে হার মেনে নিয়ে, গতকালই না ফেরার দেশে চলে যান তিনি।

ইতিমধ্যেই প্রখ্যাত এই শিল্পীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীত জগতে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়, দীর্ঘ প্রচেষ্টার পরেও বাঁচানো যায়নি প্রখ্যাত এই শিল্পীকে। বিখ্যাত এক সংগীতশিল্পীর সঙ্গে কথা বলে জানতে পারা যায়, বর্তমান যুগের প্রেক্ষাপটে দাঁড়িয়ে , নাম যশ হীন পরিবার থেকে উঠে আসা শুভঙ্কর হয়ে উঠেছিলেন ভারতের অন্যতম বিশিষ্ট তবলা বাদক শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয় বিশ্বের দরবারে ভারতকে তবলা পরিবেশনায় প্রদর্শিত করেছিলেন তিনি। তবে তাঁর এই অকাল প্রয়াণে মর্মাহত বিশিষ্ট সঙ্গীত শিল্পীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

না ফেরার দেশে বাচিক শিল্পী গৌরি ঘোষ । এম ভারত নিউজ

ফের নক্ষত্র পতন আবৃত্তি জগতে। চলে গেলেন প্রখ্যাত বাচিক শিল্পী গৌরি ঘোষ। আজ সকালেই মৃত্যু হয় তাঁর। দীর্ঘ এক মাস ধরে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ছিলেন তিনি। জানা যায়, এক মাস আগে একটি স্ট্রোক হয়েছিল প্রখ্যাত এই বাচিকশিল্পীর, তারপর থেকেই শারীরিক অবস্থার ব্যাপক অবনতি হয় তাঁর। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে […]
News_1006

Subscribe US Now

error: Content Protected