দোলের মাঝেও থেমে নেই প্রচার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ নির্বাচনের আগে আর সময় নেই। তাই এবারের বসন্ত উৎসবে আর বাড়িতে বসে থাকার সময় নেই তার। তাই এই বসন্ত উৎসবেও থেমে নেই তার প্রচার।

বিজেপি ও তৃনমূলের পাশাপাশি এবার বসন্ত উৎসবের প্রাক্কালে প্রচারে নামলেন সংযুক্ত মোর্চার পক্ষে বাঁকুড়ার কংগ্রেস প্রার্থী রাধারানী ব্যানার্জী। বাঁকুড়া শহর লাগোয়া রাজগ্রামে গিয়ে স্থানীয় মন্দিরে আবির দিয়ে প্রনাম করে নিজের নির্বাচনী প্রচারে শুরু করেন বাঁকুড়া বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী রাধারানী ব্যানার্জী। এদিন সিপিএমের কর্মীদের সাথে লাল আবীর মেখে হোলিতে মেতে ওঠার পাশাপাশি রাজগ্রামের স্থানীয় বাসিন্দাদের মধ্যে নির্বাচনী প্রচার সারেন তিনি। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তার এই অভিনব প্রচার সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন যে আজকের মানুষের ভালোবাসা ও আশীর্বাদকে সঙ্গে করেই তাদের সঙ্গে ঘরের মেয়ের মত মিশে গিয়ে তাদের থেকে ভোট চাইতে যাচ্ছেন তিনি। তার আরো আশা যে বাঁকুড়ার মানুষ তাকে আশীর্বাদ করে এই আসন থেকে তাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।

আবির খেলার মাধ্যমে জনসংযোগের এই পন্থা নিঃসন্দেহে অভিনব। তাই এবারের নির্বাচনে এরূপ অভিনব প্রচার ভোটের ময়দানে তাকে কতটা মাইলেজ পাইয়ে দেয়, সেটাই দেখার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিজেপি কর্মীর বাড়ি গিয়ে মহিলাদের হাত ধরে টানাটানি । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা পূর্ব মেদিনীপুর: আবার বিজেপি কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটলো পূর্ব মেদিনীপুরে। এবার বিজেপি কর্মীর বাড়ির মহিলারা শ্রীলতাহানির অভিযোগ করলেন তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। তৃণমূল কর্মীদের বিরুদ্ধে অভিযোগ, বিজেপি করার অপরাধে বিজেপি কর্মীর বাড়ির মহিলাদের উপর নির্মম অত্যাচার ও শ্রীলতাহানি করে তৃণমূল কর্মীরা। এই ঘটনাকে ঘিরে বিতর্কের আগুন ছড়িয়েছে পূর্ব […]

You May Like

Subscribe US Now

error: Content Protected