উত্তরবঙ্গে নিশিথের কনভয় আটকাল পুলিশ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

উত্তরবঙ্গের কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয় আটকাল পুলিশ। জানা যায় আজ উত্তরবঙ্গের জলপাইগুড়ি ময়নাগুড়িতে শহীদ সম্মান কর্মসূচির ডাক দিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। সেখানে উপস্থিত ছিলেন নারায়ণী সেনারাও। জানা যায় সেখানেই ফের পুলিশের সঙ্গে বচসাই জড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামানিক । দুপক্ষের বচসার কারণে গ্রেফতার করা হয় ২৭১ জন নারায়ণী সেনাকে। জানা যায় আজ কর্মসূচি অনুসারে, বিজেপির ‘শহিদ সম্মান যাত্রা’ উপলক্ষে এদিন জলপাইগুড়ির ময়নাগুড়িতে যাওয়ার কথা ছিল তাঁর। সেই উপলক্ষে ধর্মশালা চত্বরে ভিড় বাড়াতে থাকেন নারায়নী সেনারা।

জানা যায় সেখান থেকে জল্পেশ মন্দিরে পুজো দিতে যাওয়ার কথা ছিল তাঁদের। ধর্মশালা থেকে জল্পেশ মন্দিরের উদ্দেশ্যে রওনা দিলেই মাঝ পথে বাধা হয়ে দাঁড়ায় পুলিশ। ফলে স্বভাবতই দু’পক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হয় । অবশেষে নারায়ণী সেনা ছাড়াই পুজো দিতে যান তিনি।করোনাকালীন পরিস্থিতিতে, কোভিড বিধি ভেঙে মিছিল ও জমায়েতের অভিযোগেই আজ ২৭১ জন নারায়ণী সেনাকে গ্রেফতার করেছে পুলিস। ইতিমধ্যেই,ধৃতদের ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে, জলপাইগুড়ি সিজেএম আদালত ।ওদিকে মঙ্গলবার ঘটনার সিডি আদালতে জমা দিতে চলেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজই সোনিয়ার সঙ্গে ভার্চুয়াল বৈঠকে মমতা । এম ভারত নিউজ

লক্ষ্য অবিজেপি দল গুলিকে একত্রিত করে বিজেপি বিরোধী জোট গঠন করা। লোকসভা নির্বাচন ২০২৪ এর লক্ষ্যেই এবার উঠেপরে লাগলেন কংগ্রেসের শীর্ষ নেত্রী সোনিয়া গান্ধী। আর সে কারণেই আজই, বিজেপি বিরোধী জোট গঠন করতে ভার্চুয়াল বৈঠক ডাকলেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অবিজেপি দলগুলির এই বৈঠকে আহ্বান জানানো হয়েছে। […]
News_831

Subscribe US Now

error: Content Protected