প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে চিঠি প্রিয়াঙ্কা গান্ধীর । এম ভারত নিউজ

Mbharatuser

লখিমপুর খেরি হত্যাকাণ্ডের ঘটনায় স্বভাবতই সরব হয়েছিলেন রাজ্যের বিরোধী দলের অন্যতম শীর্ষ নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী । আর এবার সরাসরি প্রধানমন্ত্রীর কাছে এই বিষয়ে চিঠি দিতে দেখা গেল প্রিয়াঙ্কা গান্ধীকে ।

0 0
Read Time:2 Minute, 20 Second

লখিমপুর খেরি হত্যাকাণ্ডের ঘটনায় স্বভাবতই সরব হয়েছিলেন রাজ্যের বিরোধী দলের অন্যতম শীর্ষ নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী । আর এবার সরাসরি প্রধানমন্ত্রীর কাছে এই বিষয়ে চিঠি দিতে দেখা গেল প্রিয়াঙ্কা গান্ধীকে । জানা যাচ্ছে কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রের পাশাপাশি না বসার আবেদন জানানো হয়েছে প্রধানমন্ত্রীকে। মূলত লাখিম্পুর খেরি হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত আশিস মিশ্রের বাবা হলেন অজয় মিশ্র। মূলত আজ থেকেই লখনউয়ে বিভিন্ন রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলের পুলিশদের সম্মেলন শুরু হয়েছে ইতিমধ্যেই । সেখানে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হতে চলেছেন দেশের প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় মন্ত্রী অজয় অজয় মিশ্র ।তবে এবার অজয় মিশ্রের পাশে না বসে তাঁকে বরখাস্ত করার আবেদন জানিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই লাখিমপুর হত্যাকাণ্ডের ঘটনায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে । সেখানেই দেখা গিয়েছিল একটি গাড়ি দ্রুতগতিতে বেশকিছু কৃষকদের ওপর দিয়ে চলে যায়। যার ফলে মৃত্যু হয় অনেকেরই। আর এই ঘটনায় অভিযুক্ত হিসেবে কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিস মিশ্রের নাম উঠে আসে। আজ এই প্রসঙ্গে প্রধানমন্ত্রীকে চিঠিতে প্রিয়াঙ্কা গান্ধী লেখেন, “ভারতীয় কৃষকদের প্রতি যদি আপনার স্বচ্ছ দৃষ্টিভঙ্গি থেকে থাকে সেক্ষেত্রে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে একই মঞ্চে না বসার আবেদন জানাই আপনাকে।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

খুলল কর্তারপুর করিডর, খুশি শিখ সম্প্রদায়ের মানুষেরা । এম ভারত নিউজ

করোনাকালীন পরিস্থিতির কারণে দীর্ঘদিন বন্ধ রাখা হয়েছিল কর্তারপুর করিডোর। তবে বর্তমানে সাধারণ মানুষের জন্য খুলে দেওয়া হয়েছে এই করিডোর। জানা যাচ্ছে গত ১৭ই নভেম্বর খোলা হয়েছে কর্তারপুর করিডোর।

Subscribe US Now

error: Content Protected