টিকিট না পেয়ে বিজেপিতে নাম লেখাতে চলেছেন বহু বিধায়ক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 28 Second

ভোটের দিনলিপি প্রকাশের পরপরই বেরিয়েছে প্রার্থী তালিকা । প্রার্থী তালিকায় নাম না থাকায় টিকিট পান নি অনেকেই আর টিকিট না পাওয়ার পরেই ক্ষোভ উগরে দেন তৃণমূলের বেশ কয়েকজন । তাঁদের মধ্যে অনেকেই দল পরিবর্তন করেছেন । এবার বিজেপিতে নাম লেখাতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছায়াসঙ্গী সোনালী গুহ এবং মালদহ হাবিবপুর বিধানসভার তৃণমূল প্রার্থী সরলা মুর্মু ও বাঁকুড়ার তৃণমূল বিধায়ক শম্পা দরিপা । আজই হেস্টিংস এর বিজেপি কার্যালয়ে যোগদান করার কথা হয়েছে এই সমস্ত বিধায়কদের ।

বিধানসভার টিকিট না পেয়ে অভিমানী সোনালী এতদিনের ছায়াসঙ্গী ভূমিকা ত্যাগ করে যোগ দিচ্ছেন বিজেপিতে, এমনকি জানানো হয়েছে প্রার্থী তালিকা প্রকাশের পর টিকিট না পেয়ে রীতিমতো কেঁদে ফেলেছিলেন তিনি কারণ এতোদিন এবং বিশ্বাসের জায়গা থেকে কাজ করে এমন প্রতিদান পাবেন কখনোই আশা করেনি তিনি। সোনালি গুহ যোযাযোগ করেন তাঁর প্রাক্তন দলনেতা ও বর্তমান বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায়ের সঙ্গে।

শুধু তিনিই নয় , পাশাপাশি হাবিবপুর এর বিধানসভা প্রার্থী পথ থেকে সরিয়ে নেওয়া হয় সোনালী মুর্মুকে। পাশাপাশি শম্পা দরিপ বিজেপিতে যোগ দিতে পারেন। । তৃণমূলের কাছে এই ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে তাঁরা বলেন দল ছেড়ে যেতে চাওয়াটা প্রত্যেকের ব্যক্তিগত অভিরুচি মধ্যেই পরে, দলের সম্পদ দলের কর্মীরা ,তাঁরা যদি দল ছেড়ে যেতে চান তাঁরা যেতেই পারেন, তবে যারা দলে থেকে যাবেন তাঁরাই দলের প্রকৃত সম্পদ বলে গণ্য হবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোটের আগে ফের বঙ্গ সফরে নমো । এম ভারত নিউজ

বঙ্গ ভোটের আগে একই মাসে পরপর দুবার বঙ্গ সফরে আসার ঘোষণা নরেন্দ্র মোদির। গতকালই বঙ্গে ব্রিগেড করে গেছেন তিনি। বাংলায় পদ্মফুল ফোটানোর স্বপ্নকে বাস্তবায়ন করতে ঘন ঘন বঙ্গে আসছেন বিজেপির সর্বোচ্চ শীর্ষ নেতারা ।গতকাল ব্রিগেডে এসে ঠিক এমনটাই বুঝিয়েছেন তিনি নিজে। সম্ভবত চলতি মাসের ১৮ ও ২০ তারিখ রাজ্যে আসতে […]

Subscribe US Now

error: Content Protected