অটল টানেলে আটকে পড়লো বহু গাড়ি , উদ্ধার ৩০০ জন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 40 Second

অটল টানেল তৈরির মুখ্য উদ্দেশ্য ছিল যাত্রা পথের সময় কমানো, কিন্তু নতুন বছর পড়তে না পড়তেই হিতে বিপরীত। এ বছরের গোড়ার দিকে খুলে দেয়া হয়েছিল অটল টানেল তবে যাত্রাপথের সময়সীমা ক্ষমার বদলে বেড়ে গেল কারণ প্রায়শই যানজটের মধ্যে পড়ছে গাড়ি গুলি। মানালি থেকে লেহো পর্যন্ত এই রাস্তায় যাত্রাপথে সাধারণ মানুষের সময় অনেক কম লাগার কথা। ইতিমধ্যে অনেকগুলো দুর্ঘটনা ঘটে গেছে এই টানেলে যা ক্রমশই চিন্তায় ফেলছে প্রশাসনকে।

প্রবল তুষারপাতের ফলে আটকে পড়েছেন পর্যটকরা প্রায় ৩০০ জন পর্যটক কে উদ্ধার করেছে সেনা জওয়ান এবং সাধারণ মানুষেরা। অটল টানেলের সাউথ পোর্টাল থেকে সো লং হাইওয়ে পর্যন্ত যানজট ছিল তীব্র। উদ্ধারকাজে প্রশাসনকে সাহায্য করেন এলাকার সাধারণ মানুষ এবং আর্মি জওয়ানরা। প্রথমে পর্যটকদের বাসে করে মানালি তে নিয়ে আসা হয়। প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে , বছরের শুরুতে পর্যটক সংখ্যার বৃদ্ধি ঘটেছে , সাথে সাথে বেড়েছে গাড়ি সংখ্যাও , যার ফলে এত যানজট। তবে ধীরে ধীরে পরিস্থিতি আয়ত্তে চলে আসবে বলেই ধারণা করা যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

টিকাকরণে এগিয়ে ইজরায়েল । এম ভারত নিউজ

দেশের জনসংখ্যার প্রায় দশ শতাংশ মানুষকে টিকা দিয়ে ফেলতে পেরেছেন ইজরাইল সরকার। জনসংখ্যার পাশাপাশি সংক্রমনের দিক থেকেও পিছিয়ে ছিল এই দেশ। তবে সেই সংক্রমণ রোধের দিক থেকে এগিয়ে। এই তথ্য পাওয়া গিয়েছে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের একটি সংস্থার কাছ থেকে। ইতিমধ্যেই প্রতি 100 জনের মধ্যে 11 জনকে টিকা দিতে সফল হয়েছে এই […]

Subscribe US Now

error: Content Protected