জঙ্গি-পাককম্যান্ডো যোগ, সন্দেহ সেনার । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 34 Second

পুঞ্চের জঙ্গলে জঙ্গি-সেনা লড়াই অব্যাহত। এরই মধ্যে অনুপ্রবেশকারী জঙ্গিদের সঙ্গে পাক সেনার যোগ নিয়ে উঠছে প্রশ্ন। সোমবার সকাল পর্যন্ত জম্মু-কাশ্মীরের জঙ্গলে লুকিয়ে থাকা জঙ্গিদের কোনরকম সন্ধান মেলেনি। টানা আটদিনের ক্রমাগত গুলিবৃষ্টি এবং চিরুনি তল্লাশির পরেও এখনও পর্যন্ত জঙ্গল থেকে উদ্ধার হয়নি কোনও জঙ্গির মৃতদেহ। এই পরিস্থিতির মুখে দাঁড়িয়ে ভারতীয় সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে, ভারত সীমানায় অনুপ্রবেশকারী জঙ্গিদের দলটি সম্ভবত পাকিস্তানের কমান্ডো বাহিনীর কাছ থেকে প্রশিক্ষণপ্রাপ্ত। সেনাবাহিনীর সন্দেহ পুঞ্চের ওই জঙ্গলে জঙ্গিদের দলটির সঙ্গে থাকতে পারে দু’-একজন পাক কমাণ্ডোও। যদিও সোমবার সেনা সূত্রে জানানো হয়েছে, এই হামলাকারী জঙ্গিদের সঙ্গে পাক কম্যান্ডো আছে কি না সে ব্যাপারে এই মুহূর্তে নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়। একমাত্র কোনো জঙ্গির দেহ উদ্ধার হলে তবেই এ ব্যাপারে বিবৃতি দেওয়া হবে।

পুঞ্চের জঙ্গলে গত আট দিনে জঙ্গিদের সঙ্গে নিরন্তর গুলির যুদ্ধে শহিদ হয়েছেন ন’জন সেনা কর্মী। যুদ্ধক্ষেত্রে প্রাণ গিয়েছে দু’জন জুনিয়র কমিশনড অফিসারেরও। গত ১০ অক্টোবর জঙ্গিদের সঙ্গে ভারতীয় সেনাবাহিনীর গুলিযুদ্ধে মৃত্যু হয় এক সেনাকর্তা-সহ পাঁচ সেনাকর্মীর। পরবর্তীকালে সেনাবাহিনী জঙ্গিদের সন্ধানে ফের তল্লাশি শুরু করলে পুঞ্চের নার খাসের জঙ্গলে গত বৃহস্পতিবার মৃত্যু হয় ফের দুই সেনাকর্মীর। এছাড়াও এক জুনিয়র কমিশনড অফিসার-সহ আরও দু’জন নিখোঁজ হন । দু’দিন ধরে পুঞ্চের জঙ্গলে তল্লাশি চালানোর পর ওই দুই সেনাকর্মীর দেহ উদ্ধার করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইটাহারে দুষ্কৃতীর গুলিতে খুন বিজেপি নেতা । এম ভারত নিউজ

ফের শুটআউট উত্তর দিনাজপুরে! এবার প্রকাশ্যে বিজেপি নেতাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের ইটাহারে। অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের দিকে। সূত্রের খবর, মৃত বিজেপি নেতার নাম মিঠুন ঘোষ। মৃতের বাড়ি ইটাহার থানার রাজগ্রামে। উত্তর দিনাজপুর জেলার বিজেপির যুব মোর্চার সভাপতি ছিলেন মিঠুন। পরিবারের […]

Subscribe US Now

error: Content Protected