আগামীকাল ফের রাজ্য সফরে নাড্ডা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 36 Second

সূত্রের খবর অনুসারে জানতে পারে যাচ্ছে, আচমকাই ঝটিকা সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি জে পি নাড্ডা । যদিও তার এবারের সফরের প্রধান উদ্দেশ্যই উত্তরবঙ্গ ভ্রমণ ।

আর তাঁর সফরের আগে করেই তৃণমূল থেকে পদত্যাগ করলেন এক বলিষ্ঠ নেতা। হেমতাবাদের এক প্রভাবশালী তৃণমূল নেতার ব্লক সভাপতি পদ থেকে ইস্তফা ফের রাজনৈতিক মহলে একটি বহুচর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে । হেমতাবাদ ব্লক সভাপতি সুশোভন গুপ্ত পদত্যাগ করেছেন । যদিও বঙ্গ ভোটের আগে পদত্যাগ নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে, তিনি বলেন দলে সমানভাবে গুরুত্ব পাচ্ছেন না তিনি, ওদিকে দলে তরফ থেকে জানানো হয় বিভিন্ন কর্মসূচিতে যোগদানের কথা বলা হলে তাঁর দিক থেকে কোন রেসপন্স কখনোই পাওয়া যায়নি।

লোকসভা ভোটের আগে ইংরেজবাজার, মালদহ দুটি এলাকা থেকেই ভালো রকমের ভোট অঙ্ক নিয়ে বিজেপি জমি পোক্ত করে। সেই জায়গা থেকে এই দুটি জায়গাতেই রয়েছে নাড্ডার সভা। বঙ্গ ভোটের আগে নাড্ডার এই ঝটিকা সফর খবরের শিরোনামে একটি উজ্জ্বল বিষয় হয়ে দাঁড়িয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পার্শ্বশিক্ষকদের নবান্ন অভিযান, অমানবিক আচরণ পুলিশের । এম ভারত নিউজ

আজ পার্শ্বশিক্ষকদের নবান্ন অভিযানকে কেন্দ্র করে উত্তপ্ত সুবোধ মল্লিক স্কোয়ার । সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরবর্তীতে পুলিশ এবং পার্শ্ব শিক্ষকদের মধ্যে ধস্তাধস্তিতে আহত হয়েছেন বেশ কয়েকজন পার্শ্বশিক্ষক। এই ঘটনায় আটক করা হয়েছে বেশ কয়েকজনকে। বেতন পরিকাঠামো পুনর্গঠনে দাবিতে বেশ অনেকদিন ধরেই ধরনায় বসে ছিলেন এই পার্শ্ব শিক্ষকদের একাংশ । […]

Subscribe US Now

error: Content Protected