বন্যায় প্লাবিত দুর্গতদের পাশে জাতীয় বির্পযয় মোকাবিলা বাহিনী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ

গ্রামীণ হাওড়ার উদয়নারায়নপুরে ডিভিসি ছাড়া অতিরিক্ত জলে প্লাবিত হয়ে গিয়েছিল দামোদরের পশ্চিম পারের প্রায় সিংহভাগ গ্রাম। ক্ষতিগ্রস্থ হয়েছিল পূর্ব পারের বহু গ্রাম এলাকা।এমতাবস্থায় ত্রাতার ভূমিকা পালন করতে এসেছিল জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী কর্মীরা। নিচু এলাকার বাসিন্দাদের উদ্ধার করে প্রাণহাণি সহ বড়সড় বির্পযয়ে রক্ষার গুরু দায়িত্ব গ্রহন করেছিল এই বাহিনীর কর্মীরা। উদয়নারায়নপুরে ভয়াবহ বির্পযয়ে কঠিন পরিস্থিতির দেখে স্তম্ভিত জাতীয় বির্পযয় মোকাবিলা বাহিনীর কর্মীরা। নিজের খাদ্যের তালিকা সহ দৈনন্দিন জীপনযাপন থেকে বাঁচানো অর্থ কিছুটা কাটঝাঁট করে সাধ্যমতো দুর্গতের পাশে দাঁড়ালে বাহিনীর কর্মী থেকে প্রধানরা।

সোমবার শতাধিক দুর্গত এলাকার বাসিন্দাদের ঐ এলাকার বহু মহিলাদের শুকনো খাবার দেওয়ার পাশাপাশি ছাত্রছাত্রীদেরকে ত্রাণ সামগ্রীর পাশাপাশি পড়াশুনার বহু সরঞ্জাম তুলে দেওয়া হয়।এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনডিআরএফ সেকেন্ড ইন কমান্ড ভিএন পারাসর,গুরুমিন্দর সিং,রাকেশ মিশ্রা। উপস্থিত ছিলেন বিধায়ক সমীর কুমার পাঁজা,বিডিও প্রবীর কুমার সীট,সুলেখা পাঁজা সহ অন্যান্যরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অলিম্পিক নায়কদের লাল কার্পেটে সংবর্ধনা কেন্দ্রের । এম ভারত নিউজ

রাজধানীর বিমানবন্দরে পা রাখার সাথে সাথেই আবেগের সুনামিতে ভেসে গিয়েছেন অলিম্পিকের নায়করা। এদিন কেন্দ্রীয় সরকারের তরফে ভারতীয় অলিম্পিক পদকজয়ীদের রাজধানীর একটি পাঁচতারা হোটেল ‘হোটেল অশোকা’তে রাজকীয় সংবর্ধনা জানানো হয়।আজকের এই আলোকময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর এবং প্রাক্তন ক্রীড়া মন্ত্রী কিরেন রিজিজু ও সাইয়ের সিনিয়র অধিকারিকরা।ভারত পদক জয়ের […]
sports_703

Subscribe US Now

error: Content Protected