নারদা মামলায় সুপ্রিম কোর্টের দ্বারস্থ সিবিআই । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 16 Second

নারদা মামলায় ধৃত ৪ হেভিওয়েট নেতার গৃহবন্দী থাকার নির্দেশের বিরোধিতা করে দেশের সর্বোচ্চ আদালতের কাছে আবেদন জানাল তদন্তকারী সংস্থা। গতকাল রাত ১২টায় অনলাইনে মামলা দায়ের করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা । হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে CBI-এর আর্জি, বৃহত্তর বেঞ্চে শুনানি স্থগিত রাখা হোক। জানা যায়, এই নিয়ে আজই সর্বোচ্চ আদালতে শুনানির আর্জি জানানো হয়েছে । আজই নারদা মামলায় উচ্চতর ডিভিশন বেঞ্চের শুনানি হওয়ার কথা ছিল কিন্তু তার আগেই মধ্যরাতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় সিবিআই ।

প্রসঙ্গত উল্লেখ্য, কলকাতা হাইকোর্টের তরফ থেকে গঠন করা উচ্চতর ডিভিশন বেঞ্চে রয়েছেন, কলকাতা হাইকোর্টের ভারপ্রাপ্ত বিচারপতি রাজেশ বিন্দাল, বিচারপতি ইন্দ্রপ্রসন্ন মুখোপাধ্যায়, বিচারপতি হরিশ টন্ডন, বিচারপতি সৌমেন সেন ও বিচারপতি অরিজিৎ বন্দ্যোপাধ্যায়। শুক্রবার নারদা মামলার শুনানিতে দুই বিচারপতির মধ্যে মতানৈক্য থেকে যাওয়ার কারণে উচ্চতর ডিভিশন বেঞ্চ গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। বিচারপতিদের মধ্যে মতানৈক্য থাকলেও শুক্রবার ৪ হেভিওয়েট নেতাকে গৃহবন্দি রাখার নির্দেশ দেওয়া হয়। আজ পূর্বসিদ্ধান্ত মত উচ্চতর ডিভিশন বেঞ্চের তরফ থেকে নারদা মামলার শুনানির কথা থাকলেও তদন্তকারী সংস্থার তরফের আবেদন অনুসারে শেষ পর্যন্ত আজ শুনানি হবে কিনা সে নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অ্যালোপ্যাথি নিয়ে বিকৃত মন্তব্যের জেরে ক্ষমাপ্রার্থী রামদেব । এম ভারত নিউজ

দেশের করোনা পরিস্থিতিতে আয়ুর্বেদিক চিকিৎসাকে প্রাধান্য দিতে গিয়ে অ্যালোপ্যাথিক চিকিৎসা নিয়ে বিকৃত মন্তব্যের জেরে সমালোচনার মুখে পড়লেন যোগগুরু রামদেব। আর সেই প্রসঙ্গে এবার স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের কড়া ভাষার আইনি চিঠি পেয়ে ক্ষমাও চাইলেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগে এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে যোগগুরু বলেন, বর্তমানে করোনা পরিস্থিতিতে লক্ষ লক্ষ মানুষ […]

Subscribe US Now

error: Content Protected