দেশজুড়ে ৪০ হাজারের উপর সংক্রমণ । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 39 Second

গতকালের তুলনায় আক্রান্তের সংখ্যা কিছুটা কমলেও চিন্তায় ফেলছে করোনার দাপট। গত ২৪ ঘন্টায় মোট আক্রান্তের সংখ্যা ৪৫ হাজার ৩৫২ জন। দেশে মোট আক্রান্তের সংখ্যা ৩ কোটি ২৯ লক্ষের বেশি। যদিও গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছেন ৩৪,৭৯১ জন। মৃত্যু হয়েছে ৩৬৬ জনের। গোটা দেশে এই মারণ ব্যাধি প্রাণ নিয়েছে ৪ লাখ ৩৯ হাজার ৮৯৫ জনের। সুস্থতার হার ৯৭.৪৫%। স্বাস্থ্য মন্ত্রকের প্রকাশিত বুলেটিনে উদ্বেগ বাড়িয়েছে অ্যাক্টিভ রোগীর সংখ্যা। গত একদিনে তা বেড়ে হয়েছে ১০,১৯৫। দেশে অ্যাক্টিভ কেসের সংখ্যা ৩ লক্ষ ৯৯ হাজার ৭৭৮ জন।

গত সপ্তাহের তুলনায় চলতি সপ্তাহে সংক্রমণ কমেছে কিন্তু এই অবস্থা চলতে থাকলে আগের মত পরিস্থিতি সৃষ্টি হতে পারে, স্বাস্থ্য আধিকারিকরা সতর্ক করছেন জনগণকে। ডবল ডোজের টিকা গ্রহণ করতে অনুরোধ করা হচ্ছে মানুষকে। এদিকে পশ্চিমবঙ্গে গত ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ৬৯৫। কলকাতায় এক দিনে সংক্রমিত হয়েছেন ১২২ জন , উত্তর ২৪ পরগনা তার পরেই ১০২। নমুনা সংগ্রহ করা হয়েছে ৪০ হাজার ২৭০ জনের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারত হবে শক্তি উৎপাদনের আঁতুড়ঘর বললেন মুকেশ আম্বানি। এম ভারত নিউজ

দেশে বাড়াতে হবে অপ্রচলিত শক্তির পরিমাণ। পুনর্নবীকরণ যোগ্য শক্তির ব্যবহার বাড়াতে হবে। একযোগে কাজ করতে হবে জনগণকে, বললেন ভারতীয় শিল্পপতি ও রিলায়েন্স গ্রুপের কর্ণধার মুকেশ আম্বানি। আন্তর্জাতিক জলবায়ু শীর্ষ সম্বেলনে এমনটাই দাবি করলেন তিনি। তিনি আরও জানান,পরিবেশবান্ধব শক্তির উৎস খুঁজে বের করতে হবে। ভারত স্বনির্ভর হয়ে উঠবে অন্যান্য দেশের মতো। […]

Subscribe US Now

error: Content Protected