পুরভোটে এবার একাই লড়বে আইএসএফ । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 55 Second

একাই একশো আইএসএফ। এবার পুর ভোটের আগে একাই লড়াই করার সিদ্ধান্ত নিল সংযুক্ত মোর্চা। প্রসঙ্গত সংযুক্ত মোর্চার এই জোটের অন্যতম গুরুত্বপূর্ণ দল আইএসএফ। জানা যাচ্ছে, পুরো ভোটের আগেই সংযুক্ত মোর্চার সম্পর্ক শেষ করতে চলেছে এই দল। আর মাত্র কিছুদিন পরেই পুরভোট শুরু হতে চলেছে রাজ্যে। আর তার আগেই কলকাতা এবং হাওড়া পৌরসভার আসন্ন পুরভোটে একাই লড়াই করার কথা ঘোষণা করল আইএসএফ। তবে বামফ্রন্টের সঙ্গে জোট ভাঙতে না ভাঙতেই জোটের প্রস্তাব দিল মিম। জানা যাচ্ছে আব্বাস সিদ্দিকীর এই দলের সঙ্গে আগামী দিনে জোট গঠন করার বিষয়ে উৎসাহ প্রকাশ করেছেন মিম। এই প্রসঙ্গে আসাদউদ্দিন ওয়েসির দলের বক্তব্য, পুরভোটের আগে জোটের সিদ্ধান্তে আইএসএফ রাজি থাকলে তাঁরাও রাজি।

প্রসঙ্গত উল্লেখ্য ,বিধানসভা নির্বাচনের আগেই জোট গঠন করেছিল সিপিআইএম এবং আব্বাস সিদ্দিকীর এই দল। নাম দেওয়া হয়েছিল সংযুক্ত মোর্চা। আর তারপরই বঙ্গ বিধানসভা নির্বাচনে ভরাডুবি ঘটে এই জোটের। সেক্ষেত্রে বিধানসভা নির্বাচনের পরই সরব হতে দেখা যায় উভয় দলের বিভিন্ন সদস্যদেরই। অবশেষে পুরভোটের আগে নিজেদের সিদ্ধান্ত শুধরে নিয়ে জোট ভঙ্গের সিদ্ধান্ত জানালেন আব্বাস সিদ্দিকী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

স্বাস্থ্যদপ্তরে চাকরির সুযোগ ! জানুন আবেদন প্রক্রিয়া । এম ভারত নিউজ

পাবলিক হেলথ ম্যানেজার পোস্টে কর্মী নিয়োগ করতে চলেছে রাজ্য স্বাস্থ্যদপ্তর। ন্যাশানাল আরবান হেলথ মিশনের অধীনে বিভিন্ন পৌরসভায় করা হবে পোস্টিং। আবেদনের প্রক্রিয়া শুরু হবে.............

Subscribe US Now

error: Content Protected