নিয়োগ দুর্নীতি মামলায় হেফাজতে পার্থ । দেখুন ভিডিও ! এম ভারত নিউজ

admin

এই মামলায় সংক্রান্ত বিষয়ে শুক্রবার রাতভর পার্থ চট্টোপাধ্যায় কে জেরা করে ইডি। পার্থ চট্টোপাধ্যায় কে প্রায় 27 ঘন্টা জেরার পর অ্যারেস্ট মেমোয় সই করায় ইডি। পরই গ্রেপ্তার করা হয় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী ও বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে।

0 0
Read Time:2 Minute, 41 Second

এসএসসি নিয়োগ দুর্নীতির মামলা নিয়ে তোলপাড় গোটা রাজ্য। এরপর কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশে তদন্তে নামে সিবিআই ও ইডি। শুক্রবার সকালে রাজ্যের ১৩ টি জায়গায় হানা দিয়েছিল ইডি তার মধ্যে ছিল পার্থ চট্টোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়ের পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িও। শুক্রবার রাতে আরতি চট্টোপাধ্যায়ের পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে প্রায় 40 কোটি টাকা পায় ইডি।

এই মামলা সংক্রান্ত বিষয়ে শুক্রবার রাতভর পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করে ইডি। প্রায় 27 ঘন্টা জেরার পর তাঁকে দিয়ে অ্যারেস্ট মেমোয় সই করায় ইডি। এর পরই গ্রেপ্তার করা হয় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী ও বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। সূত্রের খবর, তাঁকে বাড়ি থেকে নিয়ে যাওয়ার কথা ছিল সিজিও কমপ্লেক্সে, কিন্তু তা হয়নি। এখন জোকা ইএসআই হাসপাতাল থেকে ব্যাংশাল কোর্টে নিয়ে যাওয়া হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়কে।

আজ শনিবার নাকতলা থেকে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে সরাসরি জোকা ইআসআই হাসপাতালে আসে ইডি। মেডিক্যাল পরীক্ষা করা হয় সেখানেই। বেলা ১টা নাগাদ তারপর সেখান থেকেই বার করে নিয়ে আসা হয় পার্থকে। প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল, পার্থকে গ্রেফতার করা নিয়ে আসা হবে সিজিও কমপ্লেক্সে। কিন্তু তা হয়নি। রাস্তায় এসএসকেএম পড়লেও সেখানে মেডিক্যাল পরীক্ষার জন্য থামেনি কনভয়। কনভয় দ্রুত চলে যায় আলিপুর, বেহালা পেরিয়ে জোকায়। জোকার ইএসআই হাসপাতালে তাঁকে মেডিক্যাল পরীক্ষা করা হয়। এই বিষয় নিয়ে সারা রাজ্য জুড়ে চালু হয়েছে রাজনৈতিক টানাপোড়েন। এখন দেখার পরিস্থিতি কোন দিকে এগোয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কাশ্মীরের কুখ্যাত জঙ্গি ইয়াসিন মালিকের তিহার জেলে অনশন । এম ভারত নিউজ

সময়টা ১৯৯০ এর দশক, কাশ্মীরের ইতিহাসে চালু হয়েছে এক কালো অধ্যায়ের। উপত্যকা জুড়ে শুরু হয়েছে হিন্দু নিধন যোগ্য, সেই সময়ই সকলের সামনে আসে একটা নাম ইয়াসিন মালিক। তার হাত ধরেই কাশ্মীরে তৈরি হয়েছিল নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেকেএলএফ, কাশ্মীরের মানুষের কাছে জেকেএলএফ ছিল একটা ত্রাস। ইয়াসিন মালিকের নাম সবার প্রথমে আছে […]

Subscribe US Now

error: Content Protected