রাজ্য হবে শিল্প তালুক, ঘোষণা মুখ্যমন্ত্রীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 44 Second

মুখ্যমন্ত্রী আসার খবর পাওয়ার পর থেকেই সাজোসাজো রব উঠেছিল পশ্চিম বর্ধমানের দুর্গাপুর ও সন্নিহিত অঞ্চলে। কঠোর নিরাপত্তার বেষ্টনীতে বেধে ফেলা হয়েছিল গোটা অঞ্চল। অবশেষে বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুখ্যমন্ত্রী এলেন পানাগড়ে, সেখানে পলিফিল্ম শিল্প ইউনিটের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মমতা। ঘোষণা করলেন ৮ হাজার কোটির শিল্প বিনিয়োগ করা হবে। মুখ্যমন্ত্রী আরো জানান রাজ্যে জ্বালানির খরচ কমাতে হবে। সেই উদ্দেশ্যে পেট্রোল ডিজেলের পরিবর্তে ব্যবহার করতে হবে ইথানল। ইথানল শিল্পে ব্যয় করা হবে ১৫০০ কোটি টাকা। ইথানল সহজলভ্য, ভাঙ্গা চাল থেকে এই ইথানল পাওয়া যায়।

পানাগড় ও দেউটা পাচামির মধ্যবর্তী অঞ্চলে রাজ্যের বৃহত্তম কোল মাইন শিল্প গড়ে তোলা হবে। ১৫ হাজার কোটি বিনিয়োগ করা হবে এই তহবিলে।মুখ্যমন্ত্রী জানান রাজ্যে অভাব হবেনা বিদ্যুতের। হবে প্রচুর কর্মসংস্থান। এদিন রাজ্যের একাধিক জনকল্যাণ মূলক প্রকল্পের কথাও তুলে ধরেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন রাস্তাঘাট উন্নত হবে, বড়ো শিল্পকে কেন্দ্র করে অনেক অনুসারী শিল্প গড়ে উঠবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রোগী মৃত্যু ঘিরে ফের রণক্ষেত্র হাসপাতাল চত্বর । এম ভারত নিউজ

ফের রোগী মৃত্যু ঘিরে রণক্ষেত্র হাসপাতাল চত্বর। এবার পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি মহকুমা হাসপাতালে চিকিৎসায় গাফিলতির অভিযোগ উঠলো কর্তব্যরত ডাক্তার এবং নার্সের বিরুদ্ধে। বুধবার কয়েকশো মৃত রোগীর পরিবারের সদস্যরা হাসপাতালের গেটের সামনে বিক্ষোভ দেখাতে থাকে। সংবাদমাধ্যমের সামনে চিকিৎসক ও নার্সদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন রোগী পরিবারের সদস্যরা। সূত্র মারফত জানা […]
news_1299

Subscribe US Now

error: Content Protected