মদ্যপদের হাতে নিগৃহীত অন্তঃসত্ত্বা! চাঞ্চল্য গড়িয়ায়। এম ভারত নিউজ

admin

বাড়ির সামনেই প্রায় প্রতিদিন মদ-গাঁজার আসর বসাত একদল যুবক। তার প্রতিবাদ করেছিলেন গড়িয়ার এক গৃহবধূ বাসিন্দা। এরপরেই প্রতিবাদীর মেয়ে এবং বৃদ্ধ শ্বশুরকে মারধর করার অভিযোগ উঠল নেশারু যুবকদের বিরুদ্ধে। ওই হামলার প্রতিবাদ জানানোয় ওই নেশাগ্রস্ত যুবকদের হামলার শিকার হলেন এক অন্তঃসত্ত্বা মহিলাও।

0 0
Read Time:2 Minute, 4 Second

বাড়ির সামনেই প্রায় প্রতিদিন মদ-গাঁজার আসর বসাত একদল যুবক। তার প্রতিবাদ করেছিলেন গড়িয়ার এক গৃহবধূ বাসিন্দা। এরপরেই প্রতিবাদীর মেয়ে এবং বৃদ্ধ শ্বশুরকে মারধর করার অভিযোগ উঠল নেশারু যুবকদের বিরুদ্ধে। ওই হামলার প্রতিবাদ জানানোয় ওই নেশাগ্রস্ত যুবকদের হামলার শিকার হলেন এক অন্তঃসত্ত্বা মহিলাও। এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে নরেন্দ্রপুর থানায়। যদিও এখনও এই ঘটনায় গ্রেপ্তার হয়নি কেউই।

স্থানীয়দের অভিযোগ, গড়িয়ায় বাড়ির পাশেই নিত্যদিন একদল ছেলে মদের আসর বসাত। ওই আসরে মদের পাশাপাশি চলত গাঁজারও আদানপ্রদান। নেশার ঘোরে এলাকায় প্রায়শয়ই অশান্তি,ঝামেলারও উদ্রেগ করত তারা। বহু সময়ই হেনস্তার শিকার হতে হত মহিলাদেরও। এভাবে মদ এবং গাঁজার আসর বসলে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে, সেকথাই বলতে গিয়েছিলেন ওই প্রতিবাদী গৃহবধূ। গৃহবধূর অভিযোগ, এরপরেই উত্তেজিত হয়ে পড়ে ওই নেশাগ্রস্ত যুবকেরা। প্রতিবাদী মহিলার বাড়িতে চড়াও হয়ে মহিলার উপর হামলাও চালায় তারা। পাশাপাশি, মারধর করা হয় তাঁর মেয়ে এবং বৃদ্ধ শ্বশুরকেও। মারধরের পাশাপাশি বাড়িতেও ব্যাপক ভাঙচুর চালায় ওই নেশাগ্রস্ত যুবকেরা। তারই প্রতিবাদ করেন ওই মহিলার এক অন্তঃসত্ত্বা প্রতিবেশী। এরপরেই নেশারুরা তাঁর উপরেও চড়াও হয়ে অন্তঃসত্ত্বাকে রীতিমতো মারধর করে তারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী ফেলেইরো-ই রাজ্যসভায় তৃণমূলের মুখ। এম ভারত নিউজ

রাজ্যসভায় অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া আসনে এবার তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো। শনিবার সকালে দলের তরফে টুইট করে এই খবর জানানো হয়। গোয়ায় দলের অবস্থা নিয়ে আজ অর্থাৎ শনিবারই আলোচনায় বসতে চলেছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। সেই বৈঠকের জন্য ইতিমধ্যেই ফেলেইরো কলকাতায় পৌঁছেছেন বলে খবর।

You May Like

Subscribe US Now

error: Content Protected