কলকাতায় রেকর্ড দাম বৃদ্ধি ডিজেলে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

ফের বাড়ল পেট্রোপণ্যের দাম, মধ্যবিত্তের কপালে চিন্তার ভাঁজ অব্যাহত। তিনদিনের বিরতির পর আজ রেকর্ড মাত্রায় বাড়ল পেট্রোপণ্যের দাম। পরিসংখ্যান বলছে কলকাতায় সর্বকালীন বৃদ্ধি হল ডিজেলের দামে। ইতিমধ্যে ৯০ এর গণ্ডি পার করেছে ডিজেলের দাম।লিটারপ্রতি ডিজেলের দাম বেড়ে হল ৯০ টাকা ১২ পয়সা। পেট্রোপণ্যের দাম বৃদ্ধির দৌড়ে এগিয়ে রয়েছে মুম্বাই। ইতিমধ্যেই মুম্বাইয়ে পেট্রোলের দাম ১০০এর গণ্ডি পার করেছে । আর সেই পথেই মুম্বাইকে অনুসরণ করছে মহানগরী।কলকাতায় দাম বৃদ্ধি হয়ে পেট্রোলের নয়া দাম ৯৬ টাকা ৩৪ পয়সায়। কলকাতার পাশাপাশি দাম বেড়েছে দিল্লি, মুম্বাই ,চেন্নাই প্রভৃতি শহরগুলিতেও।

আজ দিল্লিতে পেট্রোলের নয়া দাম ৯৬ টাকা ৪১ পয়সা। পেট্রোলের পাশাপাশি বেড়েছে ডিজেলের দাম। আজ ডিজেলের নয়া দাম ৮৭ টাকা ২৮ পয়সা। মুম্বইতে পেট্রোলের বর্তমান বাজারদর ১০২ টাকা ৫৮ পয়সা এবং ডিজেলের দাম ৯৪.৭০ টাকা। প্রসঙ্গত পেট্রোপণ্যের দাম বৃদ্ধির দিক থেকে মুম্বাই থেকে খুব একটা পিছনে নেই চেন্নাই। খুব শীগ্রই চেন্নাইয়ের পেট্রোলের দাম ১০০ পার করতে চলেছে। আজ চেন্নাইয়ের লিটারপ্রতি পেট্রোলের দাম হল ৯৭.৮৯ টাকা। ডিজেলের নয়া দাম হল ৯১ টাকা ১২ পয়সা। প্রসঙ্গত উল্লেখ্য আন্তর্জাতিক বাজার দর এবং স্থানীয় শুল্কের উপর নির্ভর করেই বাড়ে পেট্রোপণ্যের দাম। এক্ষেত্রে বিধানসভা নির্বাচন ২০২১ এর পর থেকে ক্রমাগত বেড়ে চলেছে পেট্রোপণ্যের দাম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত মিলখা সিং এর স্ত্রী । এম ভারত নিউজ

করোনাই আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ভারতীয় প্রাক্তন মহিলা ভলিবল দলের সাবেকি অধিনায়ক তথা কিংবদন্তি স্প্রিন্টার মিলখা সিং এর স্ত্রী নির্মল কৌর। জানা যায় মোহালির একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।কোভিডের জটিলতার কারণেই মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। মিলখা সিং এবং নির্মল কৌরের […]

Subscribe US Now

error: Content Protected