তবে কি এবার জোট বাঁধছে আরজেডি আর তৃণমূল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 56 Second

তবে কি এবার জোট বাঁধতে চলেছে আরজেডি আর তৃণমূল ? তেমনটা হলে বলাই যায় বিরোধী পক্ষের কাছে এটা একটা বড় ধাক্কা হয় দাঁড়াতে পারে । ২০২১-এর নির্বাচনকে পাখির চোখ করে প্রচারের ময়দানে নেমে পড়েছে প্রত্যেক রাজনৈতিক দল । গতকালই বিগ্রেডের মাঠে বাম-কংগ্রেসের ঐতিহাসিক জোট সমাবেশ দেখা গেছে । এদিকে আজই তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠকে বসতে চলেছেন আরজেডি নেতা তথা লালু পুত্র তেজস্বী যাদবের সঙ্গে । আজ সোমবার এই দুই রাজনৈতিক দলের শীর্ষ নেতার মধ্যে বড়সড় আলোচনা বসছে আর তাতেি স্মভবত সিদ্ধান্ত নেওয়া হবে যে আদৌ এঁরা জোটে লড়বেন কিনা । এর আগেও দু’বছর আগে অর্থাৎ লোকসভা ভোটের সময় ব্রিগেড থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বিজেপিকে আক্রমণ করেছিলেন লালুপুত্র ।

আজকের বৈঠকে কথা হতে পারে বিধানসভা নির্বাচনে এই দুই দলের জোট হলে, তার আসন রফা নিয়ে। এর আগেও আরজেডি ও তৃণমূলের বৈঠক হয়। এমনকি ভাইপো আভিষেকের সঙ্গেও কথা হয় আরজেডির । তবে এখনও পর্যন্ত কোন সিদ্ধান্তে আসেননি তাঁরা । তৃণমূলের নজরে আসানসোল, হাওড়া ও কলকাতার একাংশে বসবাসকারী বিহারি ভোটবাক্সের দিকে। আরজেডি পাশে থাকলে, এই ভোট পাওয়া সুবিধা হবে মমতার বলেই মনে করছ্যেন বিশেষজ্ঞরা । এখন দেখার আজকের বৈঠকের পর ফলাফল কোন দিকে এগোয় ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাঁকুড়ার জঙ্গলে ভয়াবহ আগুন। এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ বাঁকুড়ার সিমলাপালের মুকুন্দপুর জঙ্গলে আগুন। ঘটনাস্থলে সিমলাপাল বন বিভাগ দপ্তরের আধিকারিকরা। সোমবার দুপুরে দাউ দাউ আগুন জ্বলতে দেখেন স্থানীয়রা। প্রথমে তাঁরাই আগুন নেভানোর কাজে হাত লাগান। পরে তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। কী কারণে আগুন লাগল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ ও দমকল। প্রাথমিক অনুমান কেউ […]

Subscribe US Now

error: Content Protected