“দুধ কলা দিয়ে কেউটে সাপ পুষেছিলাম”, পিংলার সভায় আবেগঘন মমতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

আজ বাংলায় প্রথম দফার বিধানসভা নির্বাচন। শাসক থেকে বিরোধী, দু’দলের মধ্যেই ক্রমাগত চলছে রাজনৈতিক তরজা এবং কাদা ছোঁড়াছুঁড়ি। এরই মাঝে পিংলার জনসভা থেকে আবেগঘন মুখ্যমন্ত্রী কটাক্ষ করলেন দলত্যাগী নেতাদের। দলত্যাগী নেতাদের কটাক্ষ করে তিনি বলেন, ” দুধকলা দিয়ে কেউটে সাপ পুষেছি”, এমনকি তাঁদের মীরজাফর বলেও সম্বোধন করেন মমতা। এদিনের জনসভায় বিজেপির বিরুদ্ধে টাকা বিলোনোর অভিযোগ এনে সরব হন তিনি। মমতা বলেন “গতকাল রাতে টাকা বিলোচ্ছিল, আমাদের এখান থেকে কয়েকটা গদ্দার-মীরজাফর গেছে, যাদের আমরা দুধ-কলা দিয়ে পুষেছিলাম, এটা আমার দোষ, ওদের দোষ নয়, আমি একটু বেশি বিশ্বাস করে ফেলি।” মমতা বন্দ্যোপাধ্যায় এও বলেন “এখন ওদের এত টাকা যে গতকাল রাতে টাকা বিলোচ্ছিল ওরা। টাকার জন্যই দল ছেড়ে তারা গেছে বিজেপিতে” জনসভায় উপস্থিত জনগণের উদ্দ্যেশ্যে তিনি বলেন “আপনারা হাতা-খুন্তি-বেলুন নিয়ে চলে যান। বন্দুকের বদলে বন্দুকের দরকার নেই। হাত পাখা নিয়ে চলে যান, একটু হাওয়া খান আর ওদেরও হাওয়া খাওয়ান।”

প্রসঙ্গত, আজই সকালে প্রকাশ্যে এসেছে মমতা বন্দ্যোপাধ্যায় ও নন্দীগ্রামের এক বিজেপি নেতার ফোন কলের রেকর্ডিং। যেখানে মুখ্যমন্ত্রীকে সাহায্য চাইতে শোনা গেছে প্রাক্তন তৃনমুল নেতা প্রলয় পালের কাছ থেকে। প্রলয় পাল অবশ্য এখন বিজেপির দাপুটে নেতা বলেই পরিচিত এলাকায়। সেই কল রেকর্ডিং সামনে আসার কয়েক ঘন্টার মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের দলত্যাগী নেতাদের নিয়ে এমন বক্তব্য কি পরস্পর সম্পর্কযুক্ত নাকি পুরোটাই কাকতালীয়, সেই প্রশ্নই ঘুরছে এখন পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতিতে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এবার বাঁকুড়ায় বিজেপির পোলিং এজেন্টকে বুথে বসতে বাধা । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি,বাঁকুড়া: সকাল থেকেই বিভিন্ন সূত্রে পশ্চিমবঙ্গের যে পাঁচটি জেলায় তিরিশটি আসনে বিধানসভা নির্বাচন সংঘটিত হচ্ছে, সেখান থেকে বিক্ষিপ্ত বিভিন্ন ধরনের অশান্তি ও গন্ডগোলের খবর পাওয়া যাচ্ছিল। এবার তার মধ্যেই নতুন সংযোজন বিজেপির পোলিং এজেন্ট-এর শারীরিকভাবে হেনস্থা হওয়ার ঘটনা। শালতোড়া বিধানসভা অঞ্চলের মেজিয়া থানা এলাকার কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়-এর ভোটগ্রহণ কেন্দ্রে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected