তমলুকে পালিত হল পথ নিরাপত্তা সপ্তাহ । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 16 Second

জাতীয় সড়কে দুর্ঘটনার সংখ্যা ক্রমবর্ধমানভাবে বেড়েই চলেছে। তাই মানুষকে সচেতন করতে অভিনব উদ্যোগ নিলো জেলা ট্র্যাফিক বিভাগ। বৃহস্পতিবার বিকেলে পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার সোনাপেত্যা গ্রামে ৪১ নম্বর জাতীয় সড়কে জেলা ট্র্যাফিক বিভাগের পক্ষ থেকে পথ নিরাপত্তা সপ্তাহ উদযাপনের লক্ষ্যে এক সপ্তাহব্যাপী অনুষ্ঠানের সূচনা করা হল। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ট্রাফিক ডিএসপি শাকিব আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন টি. আই তমলুক অতনু কাঞ্জিলাল, ট্রাফিক এ এস আই কল্যান কুন্ডু,ট্রাফিক ও সি তমলুক হারাধন সিং সহ এলাকার সিভিক ভলেন্টিয়াররা।এইদিন লরি এবং বাস চালকদের স্বাস্থ্য পরীক্ষা করার সঙ্গে জলও দেওয়া হয়। পথচলতি বাইক আরোহী সহ সাইকেল আরোহীদের পথ নিরাপত্তা সম্পর্কে সচেতন করা হয়, এছাড়া সেভ ড্রাইভ সেফ লাইফ বিষয়ক সচেতনতা মূলক স্টিকার ও সাইকেল আরোহীদের দূর্ঘটনা এড়াতে সাইকেলে লাগানো হয় বিশেষ রেডিয়াম স্টিকার।

অনুষ্ঠানে বক্তা ট্র্যাফিক ডি এস পি সাকিব আহমেদ জানান, পূর্ব মেদিনীপুর জেলা ট্রাফিক বিভাগের পক্ষ থেকে সপ্তাহ ব্যপি যেমন সচেতনতা মূলক কর্মসূচী গ্রহণ করা হয়েছে, সোনাপেত্যা টোলপ্লাজা এলাকায় একাধিক কর্মসূচী গ্রহন করা হয়েছে। ড্রাইভারদের শারীরিক পরীক্ষা, মাস্ক বিলি সহ একাধিক কর্মসূচী গ্রহন করা হবে। ট্রাফিক পুলিশের এই উদ্যোগে খুশি পথ চলতি বাইক চালক সহ বাইক আরোহীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অর্থের বিনিময়ে দুয়ারে সরকার প্রকল্পের ফর্ম বিক্রির অভিযোগ । এম ভারত নিউজ

প্রায় রোজই খবরের শিরোনামে তৃণমূল সরকারের দুয়ারে সরকার প্রকল্প। ফের দুয়ারে সরকার ক্যাম্পে টাকা নিয়ে ফর্ম বিক্রির অভিযোগ। ঘটনাস্থল বীরভূম জেলার লাভপুর ব্লকের লাভপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, আজ তাঁরা সকালে তাঁরা লাভপুর যাদবলাল উচ্চ বিদ্যালয়ে আসেন দুয়ারে সরকারের ক্যাম্পে, এবং সেখানে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পে নাম […]
state_1369

Subscribe US Now

error: Content Protected