নন্দীগ্রাম কান্ডে নবান্ন রিপোর্ট ঘিরে জল্পনা তুঙ্গে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 1 Second

বঙ্গ ভোটের আগে নির্বাচন কমিশনের তরফ থেকে ভোটের দিনলিপি প্রকাশ করার পরেই সর্বোচ্চ উৎসাহের বিষয় ছিল প্রার্থী তালিকা প্রকাশ । বর্তমানে প্রার্থী তালিকা প্রকাশ হয়েছে এবং জানা গেছে নন্দীগ্রামের তরফ থেকে লড়তে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তাঁকে প্রতিদ্বন্দ্বিতা করছেন শুভেন্দু অধিকারী। সেখানে মনোনয়নপত্র জমা দিতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি ফলে আহত হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে হয় তাকে ডাক্তার তরফ থেকে জানানো হয়েছিল বাঁ পায়ের গোড়ালিতে হাড়ে চিড় ধরেছে। তৃণমূল কংগ্রেসের তরফ থেকে নির্বাচন কমিশনের কাছে প্রশ্ন তোলা হয়েছিল তাদের ভূমিকা সম্পর্কে যদিও সেই প্রশ্নের যথাযথ উত্তর দিয়ে কড়া ভাষায় চিঠি লিখেছেন নির্বাচন কমিশন।

মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচারে গিয়ে আহত হওয়ার ঘটনার পেছনে কারণ হিসেবে বিরোধীদলকে দোষী সাব্যস্ত করার প্রচেষ্টা করা হয় । যদিও মুখ্যসচিবের তরফ থেকে জানানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের এরূপ আহত হওয়ার পিছনে প্রধানত কারণ হলো ভিড়। নবান্নর তরফ থেকে নির্বাচন কমিশনের নির্দেশে পুনরায় রিপোর্ট জমা দেওয়া হয় ,যদিও সেখানে কোনো অজ্ঞাত পরিচয় ব্যক্তির কথা উল্লেখ করা হয়নি । বিশেষত প্রসঙ্গ টেনে বলা হয়েছে নেহাতই দুর্ঘটনার কবলে পড়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন তরফে যে রিপোর্ট পাঠানো হয়েছে তা পাঠিয়েছেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়।

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় আহত হওয়ার পর থেকেই রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। দুর্ঘটনার কবলে আহত হয়ে হাসপাতালে ভর্তি হলেও, কাবু করতে পারেনি তাঁকে। কেউ কেউ বলছেন হাসপাতালের বেডে শুয়ে শক্তি সঞ্চয় করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনী প্রচারের আগে বিধ্বংসী ঝড় তুলতে শক্তির প্রয়োজন সেখানেই শুয়ে নিতান্তই বিশ্রাম নিতে পারছেন না তিনি। ওখান থেকেই চালাচ্ছেন বৈঠক । চেষ্টা করছেন রণকৌশল তৈরির।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিধানসভা নির্বাচন ২০২১: কোন দফায় কত কেন্দ্রীয় বাহিনী মোতায়েন হচ্ছে ? জেনে নিন। এম ভারত নিউজ

২০১৬ বিধানসভা নির্বাচনে কম্পানি এসেছিল ৭২০ টি, তবে এবার প্রথম দফা নির্বাচনে সংখ্যা পার করে যাবে নির্বাচন কমিশনের তরফ থেকে জানানো হয়েছে এবার প্রথম দফা নির্বাচনে একসঙ্গে ত্রিশটি বিধানসভা কেন্দ্রে নির্বাচন হতে চলেছে তাই সে ক্ষেত্রে কম্পানি সংখ্যা বাড়াতে হবে বলেই মনে করছেন তাঁরা। যদিও প্রথম দফাতেই জঙ্গলমহলের বেশিরভাগ অংশই […]

Subscribe US Now

error: Content Protected