৫ জি ফোন এবার পাবেন সাধ্যের মধ্যে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 16 Second

চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড আইকিউও (iQOO) তাদের iQOO ৩ স্মার্টফোনের ওপর একটি দারুণ অফার রোল আউট করেছে। ভারতের বাজারে গত বছর ফ্রেব্রুয়ারী মাসে লঞ্চ হওয়া iQOO ৩ স্মার্টফোনটির দাম ৩৮,৯৯০ টাকা। সেখানে এখন স্মার্টফোনটি প্রায় ৫০% ছাড়ে বিক্রি হচ্ছে ফলে, স্মার্টফোনটির দাম ২০,০০০ টাকারও কমে নেমে গেছে। অর্থাৎ, অবিশ্বাস্য হলেও এই কথার সারমর্ম হল, আপনি স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ভিত্তিক একটি স্মার্টফোন ২০,০০০ টাকার মধ্যে কিনতে পারছেন।

পাশাপাশি, iQOO ৩ আবার দেশে প্রথম লঞ্চ হওয়া ৫জি স্মার্টফোনগুলির মধ্যে একটি। সংক্ষেপে iQOO ৩ স্মার্টফোনটি সম্পর্কে বলতে গেলে, এই স্মার্টফোনটির বিশেষত্ব হল, ৬.৪৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) প্যানেল, স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ। ক্যামেরার ক্ষেত্রে, iQOO 3 স্মার্টফোনটিতে একটি ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ আছে। সঙ্গে আছে একটি ১৩ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স যেটি আপনি এই বাজেট রেঞ্জের মধ্যে আর কোনো স্মার্টফোনে পাবেন না। অফারের পর, iQOO ৩ স্মার্টফোনটির বেস ভার্সন অর্থাৎ, ৮ জিবি RAM +১২৮ জিবি ROM ভ্যারিয়েন্টটির দাম ১৭,৪৯৫ টাকা। ৮ জিবি RAM +২৫৬ জিবি ROM ভ্যারিয়েন্টটির দাম ১৮,৯৯৫ টাকা এবং ১২ জিবি RAM +২৫৬ জিবি ROM ভ্যারিয়েন্টটির দাম ২২,৪৯৫ টাকা। শুধু মাত্র ১২ জিবি RAM +২৫৬ জিবি ROM ভ্যারিয়েন্টটিতেই ৫জি (5G) কানেক্টিভিটি সাপোর্ট করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভ্যাকসিন শুন্য আফ্রিকা ! আসতে পারে পঞ্চম ঢেউও । এম ভারত নিউজ

ভ্যাকসিনের আকাল আফ্রিকায়, ভয়ঙ্কর রূপ নিতে চলছে আফ্রিকা। যদিও উন্নত বিশ্বের বেশিরভাগ দেশগুলি এখন মনোনিবেশ করছে স্বাভাবিক অবস্থায় ফিরে আসার এবং মহামারী পরবর্তী বিষয়গুলির দিকে নজর দিচ্ছে, এইসময় আফ্রিকা সংক্রমণের তৃতীয় ঢেউতে জর্জরিত এবং চতুর্থ ঢেউয়েরও কব্জায় রয়েছে , সম্ভবত আসবে পঞ্চমওআফ্রিকা সিডিসির পরিচালক জন নেকেনগাসং বৃহস্পতিবার বলেছেন, “আমরা যদি […]
news_78

Subscribe US Now

error: Content Protected