ধর্ষণের হুমকি গায়িকা ইমন চক্রবর্তীকে । এম ভারত নিউজ

user 2
0 0
Read Time:1 Minute, 36 Second

নেটদুনিয়ায় বরাবরই ট্রোলের শিকার হন গায়িকা ইমন চক্রবর্তী। এবারেও তার অন্যথা হলনা। গত শুক্রবার যোগাসনের বেশ কয়েকটি ছবি পোস্ট করে শুধু ট্রোলই নয়,ধর্ষনের হুমকিও পেলেন গায়িকা।

শুক্রবার নাগাদ বেশ কয়েকটি যোগাসনের ছবি পোস্ট করেন গায়িকা। সেখানে অনেকেই তাঁর ফিটনেসের প্রশংসা করলেও ট্রোল করা শুরু করেন বেশ কিছু মানুষ। সেখানে সমস্ত সীমা অতিক্রম করে যায় বাংলাদেশের এক যুবক। রীতিমতো কমেন্টবক্সেই ধর্ষণের হুমকি দেয় গায়িকাকে। সেই কমেন্টটি চোখে পড়তেই সেখানে বিরোধিতা করেন বহু মানুষ। এই ধরণের মন্তব্য করা যে মানসিক অসুস্থতার প্রমাণ একথা কমেন্টবক্সেই জানিয়ে দেন নেটিজেনরা।
শুধু নেটিজেনরা নন, কমেন্টটি চোখ এড়ায়নি গায়িকারও। এবার সেই কমেন্টবক্সেই কলকাতা পুলিশকে ট্যাগ করলেন স্বয়ং অভিনেত্রী। আপাতত লালবাজারে গিয়ে অভিযোগ জানানোর সময় নেই তাঁর কাছে এমনটাই জানিয়েছেন তিনি। এছাড়াও, একজন মানুষ খারাপ কথা বললে কিছু এসেই যায়না তাঁর, এমনটাই দাবী গায়িকার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

2 thoughts on “ধর্ষণের হুমকি গায়িকা ইমন চক্রবর্তীকে । এম ভারত নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জিএসটি কাউন্সিলের সিদ্ধান্ত জনবিরোধী : অমিত মিত্র । এম ভারত নিউজ

করোনা পরিস্থিতিতে, করোনা ভ্যাকসিনের জিএসটি মূল্য শূন্য না হওয়ায়, এবার সরব হলেন বাংলার অর্থমন্ত্রী অমিত মিত্র।তাঁর মতে, ইতিমধ্যেই ব্ল্যাক ফাঙ্গাসের ওষুধের মূল্য জিএসটি শূন্য করা হলেও, করােনার প্রয়োজনীয় ওষুধ এবং ভ্যাকসিন জিএসটি শূন্য করা হয়নি। আর এই সিদ্ধান্তকে একটি “অগণতান্ত্রিক সিদ্ধান্ত” বলেই বিবেচনা করছেন তিনি। পাশাপাশি জিএসটি কাউন্সিলের বিরুদ্ধে অভিযোগ […]

Subscribe US Now

error: Content Protected