হঠাৎ অসুস্থ অনুব্রত মণ্ডল, নিয়ে আসা হচ্ছে কলকাতায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 24 Second

গুরুতর অসুস্থ বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। জানা যায়, আজ তীব্র শ্বাসকষ্ট শুরু হওয়ায় চিকিৎসকদের পরামর্শ মত তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হচ্ছে কলকাতার হাসপাতালে। জানা যাচ্ছে, ইএম বাইপাসের ধারে কোন একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করার ব্যবস্থা করা হয়েছে। পরিবার সূত্রে জানানো হয়েছে , বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন তৃণমূলের এই নেতা। সাধারণভাবে ডাক্তারদের পরামর্শ নিয়েই ওষুধ খাচ্ছিলেন তিনি। তবে আজ বেলার দিকে হঠাৎ তীব্র শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। অনুব্রত শারীরিক অবস্থার অবনতি দেখেই রীতিমতো উদ্বেগ তৈরি হয় তাঁর বাড়িতে। তারপরই চিকিৎসকের পরামর্শ দেন, বাড়িতে রেখে চিকিৎসা করানো ঠিক হবে না, ফলে তড়িঘড়ি কলকাতার হাসপাতালে নিয়ে আসা হচ্ছে তাঁকে।

পরিবার সূত্রে জানানো হয়, বেশ কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন অনুব্রত। তাহলে কি করোনা হয়েছে! প্রশ্ন থেকে যাচ্ছে এখানেই। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোন পরিষ্কার ধারণা পাওয়া যায়নি তাঁর পরিবারের পক্ষ থেকে। প্রসঙ্গত উল্লেখ্য জ্বরের পাশাপাশি বেশ কয়েকদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন অনুব্রত। যদিও সিবিআই দপ্তরে হাজিরা না দেওয়ার জন্য এই কারণটিই উল্লেখ করেছেন তিনি। তবে বিধানসভা নির্বাচন ২০২১ এর শুরুর পর থেকেই রীতিমতো অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ছোট ছোট জনসভা করে নিজের দলের লোকেদের মনোবল চাঙ্গা করতে যথেষ্ট ভূমিকা রেখেছিলেন এই দাপুটে নেতা। তবেই তাঁর এমন অসুস্থ হওয়ায় রীতিমতো উদ্বেগ ছড়িয়েছে বীরভূম জেলা তৃণমূল সদস্যদের মধ্যেও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারী বৃষ্টিতে জলমগ্ন মহানগরী, খুলে দেওয়া হল লকগেট । এম ভারত নিউজ

ইয়াসের প্রভাবেই ভারী বৃষ্টি আর সেই বৃষ্টিতেই জলমগ্ন মহানগরী। বৃষ্টি থেমে যাওয়ার দেড় ঘণ্টা পরেও জল নিকাশের কোন নাম নেই,শেষ পর্যন্ত পৌরসভার প্রচেষ্টাতেই পাম্পের মাধ্যমে জল নিকাশির ব্যবস্থা করা হল।একদিকে যেমন কাল মার্কস সরণি ও বাবুবাজার ক্রসিংয়ে প্রায় ঘণ্টা দেড়েক জল জমে থাকতে দেখা গেল , তেমনি একই চেহারা দেখতে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected