সুশান্তের মৃত্যু তদন্তে পুলিশকে বাধা দেওয়া হল কেন?

user
0 0
Read Time:2 Minute, 3 Second

সুশান্তের বাবা কেকে সিং রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ এনে মামলা করেন বিহারে । তারপর তদন্ত শুরু করে বিহার পুলিশ । ৪ সদস্যের তদন্তকারী দল পৌঁছয় মুম্বই । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে উঠে নানা চাঞ্চল্যকর তথ্য । তদন্ত চলাকালিনই তদন্তের দায়িত্বে থাকা বিহার পুলিশের আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠানোর অভিযোগ উঠল। কাঠগড়ায় তোলা হয়েছে পুরসভার এক সরকারি আধিকারিককে । তদন্তে বাধা দিতেই ওই পুলিশ আধিকারিককে স কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলেই অভিযোগ করা হয়।

তদন্ত করএ গিয়ে এই পরিস্থিতির মোকাবিলা করতে হবে তাঁকে ভাবেননি তিনি । গেস্টহাউসে থাকার অনুমতিও দেওয়া হয়নি তাঁকে । পরিকল্পনা মাফিক এই ধরণের কাজ করা হয়েছে তাঁর বিরুদ্ধে এমনটাই মনে করা হচ্ছে ।

রবিবার টুইট করে কোয়ারেন্টাইনে পাঠানোর কথা জানান বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে। তিনি লেখেন, “আইপিএস অফিসার বিনয় তিওয়ার পাটনা থেকে মুম্বই পৌঁছন রবিবার। যে দলটি মুম্বইয়ে তদন্ত করছে তার নেতৃত্ব দেওয়ার জন্য যান তিনি। কিন্তু রাত ১১টা নাগাদ তাঁকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠান বৃহন্মুম্বই পুরসভার আধিকারিকরা। অনেক অনুরোধের পরেও তাঁকে আইপিএস মেসে থাকার অনুমতি দেওয়া হয়নি। ফলে গোরেগাঁওতে একটি গেস্ট হাউসে থাকতে হচ্ছে বিনয়কে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

হাসপাতাল থেকে ছাড়া পেলেননা অভিষেক

অবশেষে মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পেলেন অমিতাভ বচ্চন ৷ ১১ জুলাই নিজের করোনা আক্রান্ত হওয়া এবং নানাবতী হাসপাতালে ভর্তি হওয়ার কথা ট্যুইট করে জানিয়ে ছিলেন অমিতাভ নিজেই ৷ একই সঙ্গে হাসপাতালে ভর্তি হয়েছিলেন করোনা আক্রান্ত অভিষেক বচ্চন ৷ কাল ছাড়া পেয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বিগ বি, নিজেই ট্যুইট […]

You May Like

Subscribe US Now

error: Content Protected