এটিএম জালিয়াতি কান্ডে পুলিশের ফাঁদে ৪অভিযুক্ত । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 34 Second

অবশেষে গ্রেফতার হল কলকাতার এটিএম জালিয়াতি মামলায় অভিযুক্ত চার জন। এই চারজনের মধ্যে দুজন গ্রেফতার হয়েছে সুরাট থেকে। অপরাধের পর পালিয়ে সেখানেই লুকিয়ে ছিল তারা।

কয়েকদিন আগেই কলকাতার কাশিপুর,নিউমার্কেট,যাদবপুর,বউবাজারের চারটি এটিএম থেকে কোনোরকম ভাঙচুর ছাড়াই উধাও হয়ে যায় লক্ষাধিক টাকা। পুলিশের অনুমান ছিল যে কোনো অত্যাধুনিক যন্ত্রের সাহায্যেই এহেন অপকর্ম ঘটাচ্ছে দুষ্কৃতিরা। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চারজনকে চিহ্নিতও করে পুলিশ। এরপরই এদের দুজনকে সুরাট এবং বাকি দুজনকে ক কলকাতা থেকে গ্রেফতার করল ব্যাঙ্ক প্রতারণা দফতরের পুলিশ।ধৃতদের নাম মনোজ গুপ্ত(৪০), নবীন গুপ্ত(৩০), বিশ্বদীপ রাউত এবং আব্দুল সইফুল মন্ডল। ধৃতদের কাছ থেকে বেশ কয়েকটি ডেবিট কার্ড সহ কিছু অত্যাধুনিক যন্ত্রও উদ্ধার করেছে পুলিশ।
এই সপ্তাহের মধ্যেই আদালতে তোলা হবে অভিযুক্তদের। এই কান্ডের পিছনে আর কে কে যুক্ত তা খতিয়ে দেখছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ট্রেনের পর এবার রেলের মাঠও বেচছে কেন্দ্র । এম ভারত নিউজ

ট্রেনের পর এবার রেলের মাঠ, স্টেডিয়াম বিক্রির পথে কেন্দ্র। দেশজুড়ে করোনা পরিস্থিতির জেরে ধুঁকছে অর্থনীতি। লকডাউনের ফলে বন্ধ রয়েছে অধিকাংশ ট্রেন পরিষেবাও। ফলে ভাঁড়ার শূন্য হবার পথে রেলের। তাই এবার রেলের মাঠ,স্টেডিয়ামগুলিকেও বেচে দাওয়ার সিদ্ধান্ত নিয়েছে রেল। রেল ল্যান্ড ডেভেলপমেন্ট অথরিটি নামক একটি কর্পরেট সংস্থার কাছেই বিক্রি করা হবে এই […]

Subscribe US Now

error: Content Protected