ভয়াবহ পথদুর্ঘটনা নদিয়ায়, মৃত ১৮ । এম ভারত নিউজ

admin

সৎকার করতে গিয়ে নদীয়ার হাঁসখালিতে পথ দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই ট্রাক। জানা যাচ্ছে, রাজ্য সরকারের কাছে এই মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে।

0 0
Read Time:2 Minute, 6 Second

সৎকার করতে গিয়ে নদীয়ার হাঁসখালিতে পথ দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই ট্রাক। জানা যাচ্ছে, রাজ্য সরকারের কাছে এই মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে। ইতিমধ্যেই ঘটনার জেরে আহত হয়েছেন বেশ কয়েকজন। পাশাপাশি সহযাত্রীদের মধ্যে মৃত্যু হয়েছে বেশ কয়েক জনের। নদিয়ার হাঁসখালি ব্লকের ফুলবাড়ি মাঠের কাছে এই ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা । ইতিমধ্যেই টুইটের মাধ্যমে সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ । এছাড়াও সমবেদনা জানিয়েছেন রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনকার। নিজের টুইটে দুঃখ প্রকাশ করেছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, নদীয়ার হাঁসখালির এই মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মোট ১৮ জনের। জানা যাচ্ছে মৃতদের মধ্যে রয়েছেন গাড়ির চালক স্বয়ং । এছাড়াও ১০ জন পুরুষ, এবং ৬ জন মহিলার মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে । এমনকি এই দুর্ঘটনায় প্রাণ গিয়েছে ৬ বছরের এক শিশু কন্যার। উত্তর ২৪ পরগনা বাগদা থানার অন্তর্গত পারমাদন ফরেস্ট এলাকার বাসিন্দা শ্রাবণী মুহুরী নামক এক বৃদ্ধার মৃত্যু হয়। মূলত তারই সৎকারের কাজে যাচ্ছিলেন সকলে। নবদ্বীপের উদ্দেশ্যে রওনা হওয়া এই ট্রাকটি নদীয়ার ফুলবাড়ী খোলা মাঠের কাছে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা মারে এই ট্রাকটি। যার ফলে ভয়াবহ দুর্ঘঘটনা ঘটে। ইতিমধ্যেই এই ঘটনায় আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভোট গণনা শুরু ত্রিপুরা পুরভোটের । এম ভারত নিউজ

সকাল থেকেই ভোট গণনা শুরু হয়েছে ত্রিপুরাতে। আজ ত্রিপুরার ভোট গণনা ঘিরে ইতিমধ্যেই কড়া নিরাপত্তা মোতায়েন করা হয়েছে গোটা ত্রিপুরাতে।

You May Like

Subscribe US Now

error: Content Protected