টেট মামলায় কমিশনকে অপদার্থ আখ্যা দিল হাইকোর্ট । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 56 Second

আজকের টেট মামলার শুনানিতে কমিশনকে অপদার্থের আখ্যা দিল হাইকোর্ট। উচ্চ প্রাথমিক পরীক্ষার ফল প্রকাশ এবং ইন্টারভিউ তালিকা নিয়ে করা মামলার প্রেক্ষিতে আজ শুনানি শুরু হয় হাইকোর্টে। এই মামলায় রীতিমত ক্ষুব্ধ কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আজকের এই মামলায় ডেকে পাঠানো হয়েছিল স্কুল সার্ভিস কমিশনের চেয়ারপার্সনকে। শুনানি চলাকালে বিচারপতি বলেন,” স্কুল সার্ভিস কমিশন অপদার্থ। কী ধরনের আধিকারিকরা কমিশন চালাচ্ছেন? এই কমিশনকে অবিলম্বে খারিজ করা উচিত।”

প্রসঙ্গত উল্লেখ্য ২০১৯ সালের ১ লা অক্টোবর, স্কুল সার্ভিস কমিশনকে নতুন ইন্টারভিউ লিস্ট এবং রেজাল্ট প্রকাশের নির্দেশ দিয়েছিল আদালত। আদালতের বিচারপতির অভিযোগ, এই সিদ্ধান্ত মানা হয়নি স্কুল সার্ভিস কমিশনের তরফে কিন্তু তার পেছনে যথোপযুক্ত কারণ দেখাতে হবে কমিশনকে। জানা যায় , এই বিষয়ে ইতিমধ্যে দুটি মামলা করা হয়েছে হাইকোর্টে । তার মধ্যে একটি মামলার শুনানি হয় সকালে। তবে সেখানে উপস্থিত ছিলেন না কমিশনের কোন সদস্যই। সে কারণে পুনরায় দুপুর ২:৪৫নাগাদ এই একই মামলার শুনানি হবে হাইকোর্টে । আর সেখানেই কমিশনের চেয়ারপার্সনকে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রয়াত হলেন কিংবদন্তি অভিনেতা অরবিন্দ রাঠোর । এম ভারত নিউজ

করোনাকে হারিয়েও শেষ রক্ষা হল না অরবিন্দ রাঠোরের। শেষ পর্যন্ত না ফেরার দেশেই চলে গেলেন তিনি। জানা যাচ্ছে মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। পারিবারিক সূত্রে জানানো হয় করোনা ধাক্কা সামলে উঠলেও বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন যাবৎ শারীরিক অসুস্থতার মধ্যে দিয়ে যাচ্ছিলেন অভিনেতা। শেষ পর্যন্ত সেই কারণেই মৃত্যু হয় তাঁর।মুম্বাইয়ে নিজের […]
bollywood_08

Subscribe US Now

error: Content Protected