মাধ্যমিকের টেস্ট পরীক্ষা নিয়ে বড় সিদ্ধান্ত পর্ষদের । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 17 Second

করোনা সংক্রমনের ভয়াবহতার মাঝেই দশম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের নিয়ে বড় সিদ্ধান্ত নিল পর্ষদ। জানা যাচ্ছে, আগামী ২৫শে ডিসেম্বর বড়দিনের আগেই দশম শ্রেণীর নির্বাচনী পরীক্ষা সম্পন্ন করার নির্দেশ দেওয়া হয়েছে পর্ষদকে । করোনা কালীন পরিস্থিতির জন্য দীর্ঘদিন অফলাইন পঠন-পাঠন থেকে বিরতি পেয়েছেন ছাত্রছাত্রীরা সরকারি নির্দেশ অনুসারে আগামী ১৬ ই নভেম্বর থেকে শুরু হতে চলেছে নবম থেকে দ্বাদশ শ্রেণীর ক্লাস। জানা যাচ্ছে ক্লাসে ফিরতে না ফিরতেই বড় সমস্যার মুখোমুখি হতে চলেছেন তাঁরা। ইতিমধ্যেই মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষার দিনক্ষণ নির্ধারণ করেছে পর্ষদ। জানা যাচ্ছে তার আগেই বিভিন্ন স্কুলগুলিকে তাদের প্রয়োজনীয় নির্বাচনী পরীক্ষা সেরে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য আগামী ১৩ থেকে ২৪ শে ডিসেম্বরের মধ্যেই দশম শ্রেণীর নির্বাচনী পরীক্ষা সম্পন্ন করার নির্দেশ দিল পর্ষদ । মূলত আগামী মাস থেকে শুরু হতে চলেছে মাধ্যমিকের পরীক্ষা । আর তার আগেই দ্রুত নির্বাচনী পরীক্ষা সম্পন্ন করে ফেলতে হবে বলেই জানানো যাচ্ছে। মূলত করোনার ভয়াবহতা বৃদ্ধি পাওয়ার পাশাপাশি ওমিক্রনের ঝুঁকি চিন্তার ভাঁজ কপালে ফেলেছে পর্ষদের। আর সেই কারণেই আগামী দিনে সংক্রমণের মাত্রা বাড়লে মাধ্যমিক পরীক্ষা বাতিল হতে পারে। সেক্ষেত্রে এই নির্বাচনী পরীক্ষা এক বড় ভূমিকা পালন করবে বলে জানিয়েছেন ওয়াকিবহাল মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ঘূর্ণিঝড়ের জেরে ৫৩টি ট্রেন বাতিল করল রেল । এম ভারত নিউজ

ওড়িশা-অন্ধ্র উপকূলে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় জাওয়াদ। আর তার জেরেই আজ থেকে শনিবার পর্যন্ত আপ-ডাউন মিলিয়ে ৫৩টি দূরপাল্লার ট্রেন বাতিল করল রেল। শুক্রবার রেলের তরফে বাতিল করা হয়েছে হাওড়া-সেকেন্দ্রাবাদ ফলকনুমা এক্সপ্রেস, হাওড়া-হায়দরাবাদ ইস্ট-কোস্ট এক্সপ্রেস, হাওড়া-এমজিআর চেন্নাই সেন্ট্রাল করমণ্ডল এক্সপ্রেস, সাঁতরাগাছি-এমজিআর চেন্নাই সেন্ট্রাল, হাওড়া-যশবন্তপুর দুরন্ত এক্সপ্রেস, হাওড়া-যশবন্তপুর এক্সপ্রেস, ভাস্কো-দা-গামা-হাওড়া এক্সপ্রেস, তিরুচিরাপল্লি-হাওড়া […]

You May Like

Subscribe US Now

error: Content Protected