ধর্ষণের একমাত্র শাস্তি পুরুষাঙ্গ কর্তন, শর্টকাটে চূড়ান্ত শাস্তি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 4 Second

সম্প্রতি একটি গণ ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয় পাকিস্তান । তারপরেই সোমবার একটি সাক্ষাৎকারে ধর্ষণকারীদের উদ্দেশ্যে যথাযথ মন্তব্য করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান । তিনি জানিয়েছেন ধর্ষণকারীদের একমাত্র শাস্তি হওয়া উচিত পুরুষাঙ্গ কর্তন । সময় নষ্ট করে সমাজ ব্যবস্থা পাল্টানোর থেকে শর্টকাটে চূড়ান্ত শাস্তিই দেওয়া উচিত । অনেকেই সপক্ষে মন্তব্য করছেন আবার অনেকে বলছেন এমন তালিবানি বিচার পাকিস্তানেই সম্ভব।

ঘটনাটি হল — গত ৯ সেপ্টেম্বর রাতে দুই সন্তানকে নিয়ে গাড়ি চালিয়ে লাহোর থেকে গুজরানওয়ালা প্রদেশে যাচ্ছিলেন ৩০ বছরের এক তরুণী। হাইওয়েতে হঠাৎ তেল শেষ হয়ে যাওয়ায় তিনি যখন সাহায্যের জন্য স্বামীকে, পুলিশকে ফোন করছেন, তখনই দুই যুবক এসে সন্তানদের সামনেই মহিলাকে ধর্ষণ করে । মহিলার সঙ্গে থাকা টাকা ও কার্ডও কেড়ে নিয়ে পালায় তারা । আশ্চর্যের বিষয় হল পুলিশ তদন্তে নেমে পাল্টা দোষ দেয় ধর্ষিতা ওই মহিলাকেই যে কেন তিনি কোনও পুরুষসঙ্গী ছাড়া একা এত রাতের রাস্তায় বেরিয়েছেন ।

প্রতিবাদ আর সোশ্যাল মিডিয়ার চাপে পড়ে বৃহস্পতিবারই ধর্ষণে জড়িত থাকার অভিযোগে ১৫ জনকে গ্রেফতার করে পুলিশ । শনিবার অভিযুক্ত দু’জনের ছবি প্রকাশ করে ২৫ লাখ পাকিস্তানি মুদ্রার পুরস্কার ঘোষণা করা হয় ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্যাঙ্গং -এ এবার অপটিকাল ফাইবার কেবল বসাচ্ছে চিন । এম ভারত নিউজ

ভারতীয় সেনার তরফে জানানো হয়েছে, দক্ষিণ ও উত্তর প্যাঙ্গং হ্রদের সংলগ্ন পাহাড়ি এলাকায় নিজেদের মধ্যে যোগাযোগ বাড়াতে অপটিকাল ফাইবার কেবল বসাতে শুরু করেছে চিনের সেনা বাহিনী । এই ধরনের কেবল মারফৎ খুব দ্রুত গোপনে খবর আদান প্রদান করা যায় । রেডিও যোগাযোগের চেষ্টা করলে তা ধরা পড়ার সম্ভাবনা থাকলেও ফাইবার […]

Subscribe US Now

error: Content Protected