দিল্লিতে শেষ পর্যন্ত পৌঁছলো অক্সিজেন এক্সপ্রেস। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 16 Second

আজ সকালে ৭০ টন অক্সিজেন নিয়ে দিল্লিতে পৌঁছলো অক্সিজেন এক্সপ্রেস। দিল্লি সরকারের তরফ থেকে জানানো হয়েছে ,বর্তমানে এই অক্সিজেনকে বিভিন্ন হাসপাতাল গুলিতে সরবরাহ করা হবে ।অক্সিজেন এক্সপ্রেস রাজধানীর রোগীদের জন্য অক্সিজেন নিয়ে রায়গড়, রায়গড় থেকে দিল্লি পৌঁছেছে। বর্তমানে সেখানে সমস্ত হাসপাতাল গুলিতে প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ করা হবে । ওদিকে দিল্লি সরকারের তরফ থেকে জানানো হয়েছে এই সমস্ত অক্সিজেনের কনটেইনার থেকে অক্সিজেন গুলি বিভিন্ন হাসপাতালে পৌঁছে দেওয়ার জন্য ছোট ট্যাঙ্কারের ব্যবস্থা করা হয়েছে।

গত কয়েক দিনে অক্সিজেন সংকটে পড়ে দিল্লিতে বহু মানুষের একত্রিত ভাবে মৃত্যু হয়েছে । বেশ কয়েকটি হাসপাতালেই অক্সিজেনের অভাব বোধ করেছিলেন কেজরিওয়াল সরকার । এমনকি কেন্দ্রের কাছে কাতরভাবে আর্জি জানিয়েছিলেন যে ,যেসমস্ত রাজ্যের অক্সিজেনের প্রাচুর্য আছে ,সেই সমস্ত রাজ্য থেকে দিল্লিকে অক্সিজেন দেওয়া হোক। এরপর থেকে এই ব্যাপারটিকে খুব গুরুত্বের চোখে দেখেছেন কেন্দ্র সরকার। কেন্দ্র সরকারের সঙ্গে হাতে হাত মিলিয়ে এগিয়ে এসেছেন ভারতীয় রেল মন্ত্রক। রেলমন্ত্রী পীযূষ গোয়েল জানিয়েছেন, দেশের বিভিন্ন প্রান্তে অক্সিজেন সরবরাহ করতে রেলের যে পরিমাণ সহায়তা সম্ভব তাঁরা তার জন্য প্রস্তুত। যদিও এখনও পর্যন্ত রাজধানীতে আগত দ্বিতীয় ট্রেনের সম্পর্কে কোন তথ্য পাওয়া যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা সংক্রমণ এবার ভারতীয় হকি জগতে। এম ভারত নিউজ

টলিপাড়া থেকে বলিপাড়া, আর এবার করোনার থাবা থেকে বাঁচলোনা ক্রীড়াজগৎও। এবার করোনাই আক্রান্ত হলেন ভারতীয় জাতীয় মহিলা হকি টিমের অধিনায়ক সহ ৭ জন খেলোয়াড় এবং দুজন সাপোর্টিং স্টাফ। জানা যাচ্ছে এই প্রত্যেক খেলোয়াড়ই বেঙ্গালুরুর সাই অনুশীলন কেন্দ্রে উপস্থিত ছিলেন। জানা যাচ্ছে নিজস্ব হোম টাউন থেকে প্রত্যেকেই ফিরে আসার পর কোভিড […]

Subscribe US Now

error: Content Protected