অগ্নিগর্ভ ট্যাংরা, তৃনমূল-বিজেপি সংঘর্ষে আহত ১৪ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 27 Second

রাত পোহালেই সপ্তম দফার ভোট রাজ্যে। তার আগেই আবার উত্তপ্ত শহর কলকাতা। তৃণমূল-বিজেপি সংঘর্ষকে কেন্দ্র করে ধুন্ধুমার ট্যাংরার মথুর বাবু লেন। আহত দুপক্ষের ১৪ জন। বাঁশ ও রড দিয়ে মারামারির অভিযোগ উঠল দুই পক্ষের বিরুদ্ধে।
পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে উঠলে ট্যাংরা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণে আনে পরিস্থিতি। ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ বাহিনীও।

গন্ডগোলের সূত্রপাত শনিবার রাতে। মথুরবাবু লেন এলাকায় বিজেপির ফেস্টুন ছেঁড়া নিয়ে উত্তেজনা চরমে পৌঁছয়। বিজেপির অভিযোগ, বেছে বেছে তাঁদের কর্মীদের উপর হামলা চালাচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। রাতের ঘটনা নিয়ে প্রতিবাদ জানান বিজেপির এক মহিলা কর্মী। তাঁর উপরও হামলা করা হয় অভিযোগ। এসব বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব বলে সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি।এরপর রাতের মতো পরিস্থিতি শান্ত হয়ে গেলেও রবিবার দুপুরে ফের অশান্তি শুরু হয়। এদিন এলাকায় বিজেপি একটি পথসভার আয়োজন করেছিল। অভিযোগ, তা ভণ্ডুল করতে তৃণমূলের কর্মী, সমর্থকরা ফের হামলা চালায়। বাঁশ, রড নিয়ে একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে। চলে ইট ছোঁড়াছুঁড়িও। এতে দু’পক্ষের ১৪ জন আহত হয়েছেন। যদিও বিজেপির দাবি, আহতরা সকলেই তাঁদের দলের কর্মী। মথুরবাবু লেন এলাকাটি বেলেঘাটা বিধানসভা কেন্দ্রের মধ্যে পড়ে। আগামী ২৯ তারিখ এই কেন্দ্রে ভোট। তার আগে রাত থেকে এ ধরনের সংঘর্ষে স্বভাবতই আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। ভোটের আগে এলাকায় চাপা আতঙ্ক জারি থাকবে বলে আশঙ্কা তাঁদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাড়ছে করোনা, বন্ধ হল পুরীর জগন্নাথ মন্দির । এম ভারত নিউজ

বাঙালির ভ্রমণের এক অন্যতম ঠিকানা পুরী। সুনীল জলরাশি, সোনালী বালুকাবেলা, সুস্বাদু খাবার, পশ্চিমবঙ্গের নানাপ্রান্ত থেকে যাতায়াতের সুবিধা, খাজা-ছানাপোড়া-মদনমোহন ও অন্যান্য মিষ্টির সম্ভার, নিকটবর্তী কোনারক সূর্যমন্দির, মন্দিরনগরী ভুবনেশ্বর, চিল্কা হ্রদ, ছাড়াও ওড়িশার পুরীর সবচাইতে বড়ো আকর্ষণ শ্রী জগন্নাথ মন্দির। মন্দির সংলগ্ন জগন্নাথ দেবের রান্নাঘর, যা আনন্দবাজার নামে পরিচিত – সেটাও ভক্তদের […]

Subscribe US Now

error: Content Protected