অন্ধ্রে হড়পা বানে তিন জনের মৃত্যু, নিখোঁজ একাধিক । এম ভারত নিউজ

Mbharatuser

স্বয়ং মুখ্যমন্ত্রী ওয়াই এস জগনমোহন রেড্ডির জেলা কারাপ্পাতেই বাঁধের নিয়ম লঙ্ঘন করা হলো। আর তার ফল ভোগ করতে হলো সাধারণ মানুষকে। শুক্রবার অন্ধ্রের কারাপ্পা জেলায় একটি উপনদীতে হড়পা বানের জেরে তিনজন প্রাণ হারালেন

0 0
Read Time:2 Minute, 18 Second

স্বয়ং মুখ্যমন্ত্রী ওয়াই এস জগনমোহন রেড্ডির জেলা কারাপ্পাতেই বাঁধের নিয়ম লঙ্ঘন করা হলো। আর তার ফল ভোগ করতে হলো সাধারণ মানুষকে। শুক্রবার অন্ধ্রের কারাপ্পা জেলায় একটি উপনদীতে হড়পা বানের জেরে তিনজন প্রাণ হারালেন। নদী বাঁধের নির্মাণে অনিয়মের কারণে আচমকাই বাঁধ উপচে প্রবলগতিতে জল বইতে শুরু করে। সেই জলের তোড়ে ভেসে আরও অন্তত ৩০ জন নিখোঁজ হয়েছেন ।

কার্তিক পূর্ণিমা উপলক্ষে প্রচুর মানুষের ঢল নেমেছিল ছেয়েরু উপনদীর তীরে নন্দালুরুর শিব মন্দিরে। শুক্রবার আচমকাই সেখানে হড়পা বানের মুখে পড়েন পুণ্যার্থীরা । পরে নন্দালুরুতে উদ্ধার করা হয় তিন জনের দেহ । অন্ধ্রের কারাপ্পা জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে যে, বাকিদের খোঁজ চলছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই প্রবল বৃষ্টি হচ্ছে বঙ্গোপসাগরে নিম্নচাপের জন্য । কেন্দ্রীয় আবহাওয়া দফতর বৃষ্টির জন্য বন্যার সতর্কতা জারি করেছিল অন্ধ্রপ্রদেশে-সহ তামিলনাড়ু এবং পুদুচেরিতেও। কেন্দ্রীয় জল কমিশন বাঁধ নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষকেও সতর্ক করেছিল । জলের বিপদসীমার উপর নজরদারি করতে বলার পাশাপাশি কমিশনের তরফে বাঁধের জল ছাড়ার ব্যাপারেও সতর্ক করা হয়েছিল । কিন্তু তারপরও কারাপ্পায় দুর্ঘটনা ঘটল । সতর্কতা সত্ত্বেও শুক্রবার নদীর জল বাঁধ ছাপিয়ে বিপদসীমার উপর দিয়ে বইতে শুরু করে। তাতে ছেয়েরু সংলগ্ন বহু গ্রাম ভেসে যায় । এমনকি শুক্রবার জলে ডুবে গিয়েছে অন্ধ্রপ্রদেশের নন্দালুরুর স্বামী আনন্দ মন্দির চত্বরও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিষপানকারী পাঁচ শিক্ষিকাসহ মইদুল যোগ দিচ্ছেন তৃণমূলে । এম ভারত নিউজ

একসময়ে যারা শাসক দলের বিরুদ্ধে আন্দোলনের ঝড় তুলেছিলেন, এমনকি অন্য জেলায় বদলি করে দেওয়ার অভিযোগ তুলে বিকাশ ভবনের সামনে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তারাই এবার যোগদান করতে চলেছেন ঘাসফুল শিবিরে।

You May Like

Subscribe US Now

error: Content Protected