নিস্ফলা সাত ঘণ্টার বৈঠক,ফের শনিতে আলোচনা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

দীর্ঘ সাত ঘণ্টার বৈঠকেও মিলল না রফাসূত্র। ফের ৫ ডিসেম্বর কৃষক সংগঠনগুলির সঙ্গে বৈঠকে বসতে চায় কেন্দ্র। এদিন কেন্দ্রীয় কৃষিমন্ত্রী জানান, ‘‘সরকার কোনও অনড় অবস্থানে বসে নেই।’’ তবে এদিন আলোচনায় ঢোকার আগেই কৃষকরা স্পষ্ট জানিয়েছিল, নয়া কৃষি আইন যতক্ষণ না প্রত্যাহার করা হচ্ছে ততক্ষণ আন্দোলন চলবে। এদিন বৈঠকের মধ্যে বিজ্ঞান ভবনে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হলেও সেখানে খাননি কৃষকরা।পাল্টা তাঁরা জানিয়ে দেন সরকারি খাবার নয়, বাড়ি থেকে আনা খাবারেই মধ্যাহ্নভোজ সারবেন। তবে দীর্ঘক্ষণ বৈঠক হলেও কোনও রকম সমাধান বের হয়নি আলোচনায়। আর তাই ফের শনিবার বৈঠক হবে। এদিন সাত ঘণ্টার বৈঠক কার্যত নিস্ফলা।

প্রসঙ্গত বেশ কয়েকদিন ধরেই কৃষি আইন বাতিলের প্রতিবাদে উত্তাল দিল্লি। সীমান্তে এসে ভিড় জমান কৃষকরা। এই পরিস্থিতিতে সেখান থেকে তাদের হঠাতে হিমশিম খেতে হয় দিল্লি পুলিশকে। ঘটনার জেরে সিল করে দেওয়া হয় দিল্লি সীমান্ত। তাতেও না দমে নিজেদের অবস্থানে অনড় থেকে আন্দোলন চালিয়ে যাচ্ছেন কৃষকরা। দফায় দফায় কেন্দ্রের সঙ্গে চলছে বৈঠকও। তারপরও রফাসূত্র না মেলায় ফের শনিবার দুপুর দু’টোয় পরবর্তী বৈঠক হবে। তার আগে কৃষকদের বিক্ষোভ তুলে নেওয়ার আর্জি জানিয়েছেন কৃষিমন্ত্রী। তিনি বলেন, ‘সরকার আলোচনা চালাচ্ছে এবং আলোচনার সময় যে বিষয়গুলি উঠে আসবে, সেগুলির অবশ্যই সমাধান হবে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জমকালো রিসেপশন পার্টি আদিত্য-শ্বেতার । এম ভারত নিউজ

জমজমাট রিসেপশন পার্টি হয়ে গেল আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়ালের। বুধবার রাতে দুই সেলেব্রিটির গ্র্যান্ড রিসেপশন পার্টির বেশ কয়েকটি ভিডিয়ো ও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে কালো রঙের স্যুট ও সাদা সার্ট আর চোখে চশমা পরেছেন আদিত্য। নববধূর পরনে লাল গাউন। গোটা পার্টির নজর কাড়েন শ্বেতা। […]

Subscribe US Now

error: Content Protected