ভাইজ্যাকে ফ্লাইওভার চাপা পড়ে মৃত্যু দুজনের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 24 Second

নির্মীয়মান ফ্লাইওভারের অংশবিশেষ ভেঙে পড়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল ভাইজ্যাকে। জানা যায় রাস্তা দিয়ে গাড়ি চলাচল করতে করতে হঠাৎই মাথার উপর ভেঙ্গে পড়ে এই ফ্লাইওভারটি। ঘটনাটি ঘটেছে বিশাখাপত্তনমের ভাইজাকের আনাকাপল্লিতে। জানা যায় এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। সাধারণ মানুষের কল্যাণের জন্য কেন্দ্র সরকারের তরফ থেকে এই প্রকল্পটি পরিচালনা করা হচ্ছিল। যার ফলে এই প্রকল্পের সঙ্গে যুক্ত আধিকারিকদের ওপরে গাফিলতির অভিযোগ উঠেছে।

জানা যায়,ঘটনার ফলে ফ্লাইওভার চাপা পড়ে মৃত্যু হয়েছে দুজনের। এছাড়াও গুরুতর জখম অবস্থায় ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে আরও পাঁচজনকে। ইতিমধ্যেই তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশেষজ্ঞরা বলছেন, নির্মাণকারী উড়ালপুলে, দুটি গার্ডার ভেঙ্গে বড় বিপত্তি ঘটেছে। এছাড়া এর পিছনে আরও কোন কারণ আছে কিনা সে বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

প্রবল বর্ষণে আক্রান্ত কলকাতা ! সপ্তাহ জুড়ে চলবে বৃষ্টি । এম ভারত নিউজ

সকাল থেকেই মহানগরের আকাশ মেঘলা, তবে সময় এগোতেই তা আরও ভয়ঙ্কর রূপ নিল। প্রবল বর্ষণে জেরবার কলকাতা। যদিও আগে থেকেই বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস জারি করেছিল আলিপুর আবহাওয়া দফতর। তবে আজকে কলকাতায় এই প্রবল বৃষ্ঠির পূর্বাভাস ছিল না। বলাবাহুল্য, দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের জেলাগুলিতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কোথাও কোথাও ভারী […]
news_93

You May Like

Subscribe US Now

error: Content Protected