প্রতিটি পরিবারকে ৭৫০০ টাকা দিক কেন্দ্র , দাবি মমতার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

প্রতিটি পরিবারকে মাসিক ৭৫০০ টাকা দেওয়া উচিত কেন্দ্রীয় সরকারের, এমনটাই দাবি করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সোনিয়া গান্ধীর ডাকা বৈঠকে উপস্থিত হয়ে এমনই বক্তব্য রাখেন তিনি। করোনাকালীন কঠিন পরিস্থিতির মাঝেই অনুষ্ঠিত হয়েছিল বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১। আর তাতে জয়লাভ করে তৃতীয়বারের মত ক্ষমতায় ফিরে রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে গদি দখল করেছেন মমতা। আর নির্দিষ্ট ঘোষণা মত রাজ্যের সমস্ত পরিবারগুলির একজন মহিলা সদস্যের হাতে লক্ষীর ভান্ডার প্রকল্পের টাকা তুলে দেবেন তিনি। করোনা পরিস্থিতিতে মধ্যবিত্ত ও দুস্থ পরিবার গুলির সহয়তার কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

আর এবার সেই দেশব্যাপী দোস্ত পরিবারগুলির পাশে এসে দাঁড়ানোর জন্য কেন্দ্র সরকারের কাছে আবেদন জানান তিনি। বিরোধী দল গঠনের উদ্দেশ্যে আগামী দিনে কেন্দ্রের বিরুদ্ধে ঠিক কী কী দাবি আনা যেতে পারে তা সম্পূর্ণভাবে তালিকাবদ্ধ করেন মুখ্যমন্ত্রী।তিনি বলেন তিনটি কৃষি বিল প্রত্যাহার থেকে শুরু করে, পণ্য এবং গ্যাসের শুল্ক প্রত্যাহার এমনকি পেগাসাস ইস্যু নিয়ে তদন্ত করা হোক।লক্ষ্য লোকসভা নির্বাচন ২০২৪ ! আর তার আগেই বিরোধী দলগুলোকে একত্রিত করে বৈঠক করলেন কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী। আজকের এই বৈঠকে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ,এমকে স্টালিন, মহারাষ্ট্রের উদ্ধব ঠাকরে ও ঝাড়খণ্ডের হেমন্ত সোরেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাতারাতি গায়েব হল তালিবানদের ওয়েবসাইট । এম ভারত নিউজ

রাতারাতি ইন্টারনেট থেকে গায়েব করা হল তালিবানদের অফিসিয়াল ওয়েবসাইট। জানা যায় গতকাল রাত্রে ইন্টারনেট থেকে সরিয়ে দেওয়া হয়েছে তালিবানদের ওয়েবসাইট।পাস্তো, দারি, আরবিক, উর্দু ও ইংরেজি সব মিলিয়ে এই পাঁচটি ভাষায় চালানো হত ওয়েব সাইটগুলি। সেক্ষেত্রে একটি ওয়েবসাইটেরও হদিশ পাওয়া যাচ্ছেনা ইন্টারনেট মাধ্যমে। মূলত তালিবানদের আফগানিস্তান দখলের পর থেকে সমস্ত কার্যকলাপ […]
News_852

Subscribe US Now

error: Content Protected