স্কুল খোলার পর এ কি ভয়ংঙ্কর কাণ্ড হিমাচল প্রদেশে । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 40 Second

অন্ধ্রপ্রদেশ ও উত্তরাখণ্ডের পর এবার হিমাচল প্রদেশ। করোনা আবহে স্কুল খোলার কোভিড পজিটিভ ৬৭ জন ছাত্রছাত্রী ও ২৫ জন কর্মী। যাবতীয় কোভিড নিয়ম মেনেই মান্ডি জেলার সোঝায় টিবেটান চিল্ড্রেন ভিলেজস্কুল খোলা হয়েছিল। সরকারি এক মুখপাত্র জানিয়েছেন, ‘বাইরের রাজ্য থেকে ছাত্রছাত্রীরা আসার পর স্কুল প্রশাসন উদ্যোগী হয়ে করোনা পরীক্ষা করায় এবং তাতেই এতজনের রিপোর্ট পজিটিভ আসে।

প্রশাসনের তরফে স্কুলের যাবতীয় ব্যবস্থা খতিয়ে দেখা হচ্ছে এবং পজিটিভ ছাত্রছাত্রী ও কর্মীদের আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে। অন্ধ্রপ্রদেশের মতোই স্কুল খোলার সিদ্ধান্ত নেয় উত্তরাখণ্ড সরকার। আর স্কুল খুলতেই ভয়াবহ ভাবে সংক্রমণ বাড়তে শুরু করে। ২ নভেম্বর থেকে স্কুল খোলার পাঁচদিনের মধ্যে ৮৪টি স্কুলের পাঁচটি ব্লকে ৮০ জন শিক্ষক-শিক্ষিকা করোনায় আক্রান্ত হন। ৮৪টি স্কুল বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। অন্ধ্রপ্রদেশেও একই অবস্থা, বরং আরও ভয়ানক। ৮৬৯ জন শিক্ষিকা-শিক্ষক করোনায় আক্রান্ত হয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মাদক মামলায় জড়ালেন প্রযোজকের স্ত্রী । এম ভারত নিউজ

মাদক মামলায় গ্রেফতার প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী। জুহুতে তাঁদের বাড়ি থেকে উদ্ধার হয়েছে গাঁজা। রবিবার ফিরোজকেও সমন পাঠানো হয়েছিল। কিন্তু তিনি হাজির হননি। এনসিবি সূত্রে খবর, ‘মাদক আইনের (নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসট্যান্স) আওতায় ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী’কে গ্রেফতার করা হয়। ওয়াহিদ আবদুল কাদির শেখ ওরফে সুলতানের থেকে সেই গাঁজা নেওয়া […]

Subscribe US Now

error: Content Protected