আফগানিস্তানে আটকে পড়া ভারতীয়দের ভবিষ্যত কি ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 24 Second

তালিবানরা আফগানিস্তান দখল করার পরেই নিজের দেশের মানুষদের ফিরিয়ে আনার কাজ শুরু করেছিল প্রায় প্রতিটি দেশ। প্রতিশ্রুতি মত কালই আফগানিস্তান ত্যাগ করেছে মার্কিন সেনা। এরপর সেখানে আটকে থাকা ভারতীয়দের ভবিষ্যত কি? এই বিষয়ে প্রধানমন্ত্রীর বাসভবনে ডাকা হয়েছে জরুরি বৈঠক। বৈঠকে এই মুহূর্তে হাজির আছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল।

যদিও তালিবানরা বারবার বলেছে তারা ভারতের সাথে সুসম্পর্ক রাখতে ইচ্ছুক। কিন্তু তাদের প্রতিশ্রুতির যে কোনো মূল্য নেই সেই কথা মাথায় রেখে তালিবান সরকার গঠনের পর কি হবে ভারতের অবস্থান আপাতত সেই নিয়েই উঠছে প্রশ্ন। কিভাবে এখনও আফগানিস্তানে আটকে থাকা ভারতীয়দের উদ্ধার করা হবে? এই নিয়েই আলোচনা করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বজ্রবিদ্যুৎ হটস্পটের মধ্যমনিতেই মহানগরী ! কি বলছে রিপোর্ট ? । এম ভারত নিউজ

ভারতের সর্ববৃহৎ বজ্রবিদ্যুৎ হটস্পটের মাঝেই অবস্থান করছে মহানগরী কলকাতা। জানা গেছে গত দু বছরে মহানগরীতে ঘটে যাওয়া সমস্ত বজ্রবিদ্যুৎ সম্পর্কিত ঘটনা দুই-তৃতীয়াংশ ঘটনায় এই কারণেই ঘটেছে। একটি গবেষণার মাধ্যমে এই ফলাফল সামনে এসেছে। জানা যাচ্ছে আগামী বছরগুলিতে সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি আরও খারাপ হতে চলেছে। কারণ এই পরিবেশের জলবায়ু আবহাওয়া […]
kolkata_1302

You May Like

Subscribe US Now

error: Content Protected