আর ভাইফোঁটা দেওয়া হলনা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 25 Second

সোমবার ভাইফোঁটা । বোন পলি আশায় বসে আছে- দাদা টাকা পাঠালে শাড়ি কিনবে সে । মাত্র কয়েকদিন আগেই তো দাদার সঙ্গে কথা হয়েছে । দাদা বলেছে আসতে পারবেনা এবার কিন্তু টাকা পাঠাবে তা দিয়েই বোন যেন মনের মত একখানা শাড়ি কিনে নেয় । ঠিকানা এক কিন্তু খবর আলাদা, টাকার বদলে এল দাদার মৃত্যু সংবাদ । ভারতীয় সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ অঙ্গ সুবোধ ঘোষ । কাশ্মীরের বারামুলার পাক হামলায় অন্যান্য জওয়ানদের সঙ্গে শহিদ হয়েছেন তিনিও । নদিয়ার তেহট্ট থানার রঘুনাথপুরের বাসীন্দা । শুক্রবার এই খবর এসে পৌঁছতেই শোকের ছায়া নামল রঘুনাথপুরের বাড়িতে । আজই গ্রামে আসছে নিথর সুবোধের দেহ । দমদম বিমাবন্দরে দেহ এসে পৌঁছনোর পর পানাগড়ে নিয়ে যাওয়া হবে দেহ সেখানে বিএসএফের ব্যারাকে শ্রদ্ধা জ্ঞাপন করার পর সন্ধ্যা ৭ টা নাগাদ তেহট্টয় গিয়ে পৌঁছতে পারে মৃত দেশ নায়কের দেহ ।

মাত্র চার বছর আগে সংসারের হাল ধরতে চাকরিতে গিয়েছিলেন সুবোধ । তিন মাসের একটি ছোট্ট শিশুকন্যা রয়েছে সুবোধের । তাকে কোলে নিয়েই একেবারে পাথর হয়ে গিয়েছেন সুবোধের স্ত্রী । ছোট্ট মেয়েটিকে সামনে থেকে একবারও দেখতে পারেননি সুবোধ । শুধু হোয়াটসঅ্যাপে মুখটুকু দেখেছেন । স্ত্রীর সঙ্গে শেষ কথা হয় বৃহস্পতিবার রাতে, তখন মেয়ের মুখেভাত উপলক্ষে বাড়ি আসার কথাও জানিয়েছিলেন । কিন্তু তা আর হলনা । মাত্র ২৪ বছরের সুবোধের এইভাবে পৃথিবী থেকে বিদায় নেওয়া যেন গ্রামের কেউই মেনে নিতে পারছেননা । আলোর উৎসবে সারা গ্রামটা অন্ধকারময় হয়েই কেটে গিয়েছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

BREAKING: পরাজিত হলেন 'অপরাজিত অপু' । এম ভারত নিউজ

বিশাল এক নক্ষত্রের অবসান । অবশেষে থামল যুদ্ধ । আমাদের ছেড়ে চলে গেলেন নায়ক-অভিনেতা, বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম নক্ষত্র সৌমিত্র চট্টোপাধ্যায় । বিশ্ববিখ্যাত পরিচালক সত্যজিত রায়ের হাত ধরে সৌমিত্রবাবুই প্রথম বাংলা সিনেমা কে বিশ্বের দরবারে পৌঁছে দিয়েছিলেন । তাঁর হাত ধরেই মানুষ আজ ‘অপু’কে চিনেছে, অনুভব করেছে । অভিনয় জগতে […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected