স্ত্রীকে কুপিয়ে খুন, গ্রেফতার স্বামী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 31 Second

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়া : ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন স্ত্রীকে। গ্রেফতার স্বামী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে বলরামপুর থানার ডাভা গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বলরামপুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হতোয়াড়া মেডিক্যাল কলেজে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামীকেও।

২০০৩ সালে ঝাড়খণ্ডের তিরুলডি গ্রামের আফসানা খাতুনের বিয়ে হয় বলরামপুরের বাসিন্দা মমতাজ আনসারীর। বিয়ের পর মমতাজ আনসারী কর্মসূত্রে পাড়ি দেন চন্ডীগড়ে। সেখানেই একটি ফ্ল্যাট কিনে বসবাস শুরু করেন তিনি। তারপর সেখান থেকে ফিরে বলরামপুরের ডাভা গ্রামে একটি জমি কিনে ওয়েল্ডিং দোকান করে সেই গ্রামেই বসবাস করছিলেন মমতাজ। আফসানা খাতুনের দাদা ওয়াসিম উদ্দিন জানান এদিন সাতসকালে তাঁর বোনের বড় মেয়ে ফোন করে জানায় যে তাদের মাকে তার বাবা ধারালো অস্ত্র দিয়ে মেরে বাড়ির অদূরে একটি কুয়োর ধারে ফেলে দিয়েছে।

এই খবর পাওয়ার পরই ডাভা গ্রামে ছুটে আসেন তাঁরা। এসে দেখেন বোনের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে বাড়ির অদূরেই। এরপরই বলরামপুর থানায় অভিযোগ দায়ের করেন মৃতার দাদা। পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরেই আফসানার উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালাতেন মমতাজ আনসারী। কয়েকদিন আগে প্রাণে মেরে ফেলে দেওয়ারও হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ। তিনটি মেয়ে রয়েছে তাঁদের। অভিযোগ পেয়ে এদিনই মমতাজকে গ্রেফতার করে পুলিশ। খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তের কঠোর শাস্তির দাবী জানিয়েছেন মৃতার পরিবার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

টিকা নিলেও রেহাই নেই করোনায়, দাবী এইমসের । এম ভারত নিউজ

টিকা নিলেও রেহাই নেই করোনার হাত থেকে। টিকার একটি এমনকি দুটি ডোজ নেওয়ার পরও দেহে সংক্রমিত হতে পারে করোনার ডেল্টা স্ট্রেন, এমনটাই দাবী এইমসের। শুধু এইমসই নয়, একই দাবী তুলেছেন ন্যাশানাল সেন্টার ফর ডিজিজ কন্ট্রোলের গবেষকরাও। সম্প্রতি সামনে এসেছে একটি গবেষণা পত্র। ৬৩জন মানুষের উপর একটি পরীক্ষা চালায় এই দুটি […]

Subscribe US Now

error: Content Protected