আজ মালদহে যোগী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 14 Second

২৭ শে মার্চ বাংলায় শুরু হচ্ছে ২১-এর বিধানসভা নির্বাচন । মোট ৮ দফায় অনুষ্ঠিত হবে বঙ্গ ভোট । খুব বেশি সময় হাতে নেই তাই, বাংলার মানুষের মন জয় করতে মরিয়া গেরুয়া শিবির । একে একে বিজেপির শীর্ষ নেতারা বার বার রাজ্যে আসছেন । কয়েকদিন আগেই বিজেপি সভাপতি জেপি নাড্ডা এসে মালদহ ঘুরে গেছিলেন । তাঁর আগে বার কয়েকের জন্যে শাহ এবং মোদী স্বয়ং এসেছেন বাংলায় । আর এবার মলদহ ভ্রমণে যোগী আদিত্যনাথ । ২৬ এবং ২৯ শে এপ্রিল মালদহে বিধানসভা ভোট । গতবারের লোকসভা নির্বাচনে মালদহর ফলাফল বিজেপির জন্য খুব খারাপ হয়নি । মাত্র কয়েকটি ভোটে হেরেছিল বিজেপি । তাই এবার কোনরকম ফাঁক রাখতে চায়না গেরুয়া শিবির । অতএব ভোটের আগে মালদহ পরিদর্শনে বিজেপির আরেক শীর্ষ নেতা তথা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ।

আজই রাজ্যে আসছেন তিনি । মালদহের গাজোলে সভা করবেন যোগী । গাজোলের কলেজ মাঠে হবে সমাবেশ। মালদহে গিয়ে সেখানেই উত্তরবঙ্গের ‘পরিবর্তন যাত্রা’ শেষ করবেন তিনি । আজ বাংলায় আসার আগে ট্যুইট করেন তিনি, যেখানে তিনি লিখেছেন, ‘নমস্কার বাংলা। সনাতন সংস্কৃতির পীঠে আসার সৌভাগ্য হবে আমার। বন্দে মাতরম মন্ত্রে দীক্ষিত বীর ভূমিকে আমার প্রণাম। এই মন্ত্রে দেশে জাগরিত হয়েছিল রাষ্ট্রীয় চেতনা। জয় শ্রী রাম’ । মালদহের হিন্দু ভোটের দিকেই এবার নজর বিজেপির । এখন দেখার এত কিছুর পরেও তাঁরা বাংলার মানুষের মন জয় করতে পারেন কিনা ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে অভিনব প্রতিবাদে তৃণমূল । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, বীরভূমঃ পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল করল তৃণমূল। মঙ্গলবার সকালে সিউড়ি ২ নম্বর ব্লকের পুরন্দরপুরের হরিপুর গ্রাম থেকে অভিনব প্রতিবাদ মিছিল করল তৃণমূল কর্মীরা। এদিন তারা সাইকেল চালিয়ে মিছিলে সামিল হন। হরিপুর গ্রাম থেকে সিউড়ির হাটজান বাজার এলাকা পর্যন্ত সাইকেল চালিয়ে প্রতিবাদ কর্মসূচি পালন […]

Subscribe US Now

error: Content Protected