নির্বাচনী প্রচারে ২৬শে এপ্রিল বীরভূমে আসছেন প্রধানমন্ত্রী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 14 Second

চলতি মাসে আরও একবার নির্বাচনী প্রচারে বাংলায় আসছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ।হ্যাঁ,আগামী ২৬শে এপ্রিল বীরভূমে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । আজ সাংবাদিক সম্মেলন করে এই কথা জানানো হয়েছে বিজেপির তরফ থেকে । বীরভূমে অষ্টম দফা নির্বাচনে বিজেপি প্রার্থীর সমর্থনে সিঊরিতে প্রধান মন্ত্রী নির্বাচনী সভা করার কথা আছে।এছাড়া কেন্দ্রীয় নেতৃত্ব ও রাজ্য নেতৃত্ব জেলার বিভিন্ন প্রান্তে প্রচার করবেন।

সূত্রের খবর অনুসারে জানা গেছে আগামী ২৬ই এপ্রিল ,জেলার তিনটি মহকুমা মনোনয়ন জমা হতে চলেছে।বোলপুরে মনোনয়নের দিন থাকবেন ভারতীয় পেট্রোলিয়াম মন্ত্রী তথা ভারতীয় জনতা পার্টির কেন্দ্রীয় নেতা ধর্মেন্দ্র প্রধান, সিঊরিতে উপস্থিত থাকতে চলেছেন কৈলাস বিজয় বর্গীয় ও রামপুরহাটে কেন্দ্রীয় বা রাজ্য নেতৃত্ব থাকবেন বলে জানান বিজেপি জেলা সভাপতি ধ্রুব সাহা।

নির্বাচন কমিশনের তরফ থেকে ইতিমধ্যেই জানানো হয়েছে সমস্ত রাজনৈতিক প্রচার ভোটগ্রহণের দিন নির্বাচন প্রক্রিয়া শুরু হওয়ার ঠিক ৭২ ঘন্টা আগে শেষ করতে হবে সমস্ত রাজনৈতিক দলগুলিকে । তাই করোনা সংক্রমনের কথা মাথায় রেখেই যৎসামান্য জনগণ নিয়ে নির্বাচনী প্রচারে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুধু তাই নয় দলের তরফ থেকে জানানো হয়েছে এখানে নির্বাচন উপলক্ষে আরও কয়েকটি রোড শো অনুষ্ঠিত হতে চলেছে সেই রোড শো গুলোতে উপস্থিত থাকবেন, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি শীর্ষ নেতৃত্ব অমিত শাহ। ওদিকে উপস্থিত থাকবেন স্মৃতি ইরানি এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

নিজের বক্তব্যের মধ্য দিয়েই আরও একবার তৃণমূলকে তোপ দেখালেন বিজেপি জেলা সভাপতি ধ্রুব সাহা, বললেন সমস্ত জায়গায় বোমাবাজি এবং দুষ্কৃতীবাজের যে ঘটনাগুলো ঘটছে তার পেছনে কেবলমাত্র তৃণমূলের হাত রয়েছে। বিশেষত তাঁরা বুঝতে পারছে রাজ্যের মানুষ এখন তাঁদের সাথে নেই । সেই কারণে ক্ষুব্ধ হয়ে এই সমস্ত কাজ করছেন তাঁরা তবে আগামী দু তারিখের পর রাজ্যে এই দুর্নীতির শাসন এবং রাজনীতি চলবেনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা পরিস্থিতিতে বিধিনিষেধ মেনেই পালিত হচ্ছে বাসন্তী মহাষ্টমী । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়া : কোরোনা পরিস্থিতিতেই পালিত হচ্ছে পুরুলিয়ার নদীয়াড়া গ্রামের শতাধিক বছরের পুরনো বাসন্তী পুজোৎসব, ইতিমধ্যে মহাষ্টমীর আরাধনা শুরু হয়েছে এই মন্দিরে। এই মন্দিরের ইতিহাস ঘাটলে জানতে পারা যায় গ্রামে বসন্ত মহামারী রোগের আক্রমন থেকে বাঁচতে শতাধিক বছর আগে বাসন্তী পুজো শুরু করেছিলেন গ্রামবাসীরা । তাই বেশ কয়েক প্রজন্ম […]

Subscribe US Now

error: Content Protected