পিংকির পর এবার কাঞ্চন, মুখ খুললেন সাংসারিক সমস্যা নিয়ে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 15 Second

গতকাল থেকেই বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিক এর বিরুদ্ধে তাঁর স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের দায়ের করা অভিযোগ নিয়ে সরগরম টলিপাড়া। পিংকির অভিযোগ, বান্ধবী শ্রীময়ী চট্টরাজকে সঙ্গে নিয়ে পিংকিকে হুমকি দিয়েছেন কাঞ্চন। শুধু হুমকিই নয়, রাস্তার মধ্যেই হেনস্তার অভিযোগও আনেন পিংকি। এই মর্মে তিনি কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন নিউ আলিপুর থানায়। মদ্যপ অবস্থায় তাঁকে মানসিক নির্যাতন করতেন কাঞ্চন এমনটাও বলতে শোনা গেছে পিংকিকে। ছেলের দায়িত্ব না নেওয়ারও অভিযোগ তুলেছেন তিনি।

এবার স্ত্রীর বিরুদ্ধে মাঠে নামলেন কাঞ্চনও। বিয়ের পর মাত্র ২০দিনই সংসার করেছেন পিংকি, এমন বিস্ফোরক অভিযোগও আনতে শোনা গেল কাঞ্চনকে। বিয়ে বহু বছর হলেও মাত্র ২০দিন সংসার করেছেন পিংকি। কাঞ্চনের মায়ের সঙ্গে পিংকি কখনই থাকতে চাইতেন না বলেই অভিযোগ। কাঞ্চনের দাবি, মা এবং বাবার মৃত্যুর সময় পিংকিকে পাশে পাননি তিনি। কাঞ্চনের আরও দাবি, পিংকির অভিযোগ সংবাদমাধ্যমের মাধ্যমেই প্রথম শোনেন তিনি। এরপর বারবার পিংকির সঙ্গে যোগাযোগ করতে চাইলেও কথা বলেননি পিংকি। কাঞ্চনের গুরুতর অভিযোগ, তিনি বিধায়ক হওয়ার পরই কোনো অজ্ঞাত কারণে এহেন মিথ্যে অভিযোগ করছেন পিংকি। তাঁদের এই সাংসারিক তরজায় কার্যতই সরগরম টলিপাড়া। এই পারস্পরিক চাপান উতোরের শেষ কোথায়, তা নিয়ে অবশ্য থেকেই যাচ্ছে বিরাট প্রশ্ন চিহ্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দুবাইয়ের বিমানে উঠতে গেলে বাধ্যতামূলক টিকার দু'টি ডোজ । এম ভারত নিউজ

দুবাইয়ের বিমানে উঠতে গেলে এবার বাধ্যতামূলক টিকার দুটি ডোজ। দেশজুড়ে মোটামুটি নিয়ন্ত্রনে করোনা পরিস্থিতি। তাই এবার ভারত-দুবাই বিমান পরিষেবা চালু করতে চলেছে দুবাই সরকার। আগামী ২৩শে জুন থেকেই শুরু হবে এই পরিষেবা। কিন্তু টিকার দুটি ডোজ না নিলে বিমানে ওঠার অনুমতি দেবেনা সে দেশের সরকার। সিনোফার্ম, ফাইজার, স্পুটনিক-ভি এবং অক্সফোর্ড […]

Subscribe US Now

error: Content Protected